বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফারুক খান এমপির ব্যক্তিগত তহবিল থেকে দ্বিতীয় দফায় ৫৫০০ পরিবারকে খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

ফারুক খান এমপির ব্যক্তিগত তহবিল থেকে দ্বিতীয় দফায় ৫৫০০ পরিবারকে খাদ্য সহায়তা

করোনাভাইরাস বৈশ্বিক মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও করোনাভাইরাসের সংক্রমন বেড়েই চলছে। এমন পরিস্থিতিতে সামাজিক দূরত্ম মেনে গোপালগঞ্জ-১ আসনের সাংসদ মুহাম্মদ ফারুক খানের ব্যক্তিগত তহবিল থেকে দ্বিতীয় দফায় কাশিয়ানী ও মুকসুদপুরে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
দ্বিতীয় দফায় মঙ্গল ও বুধবার মুকসুদপুর উপজেলার ১৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং কাশিয়ানী উপজেলার ৭ ইউনিয়নের ৫৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম তদারকি করছেন ফারুক খান এমপির মেয়ে ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক কানতারা খান।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান মিয়া ও সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার এবং কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলমসহ দুই উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিভিন্ন স্পটে উপস্থিত থেকে নেতাকর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা প্রদান নিশ্চিত করেন।
এর আগে ৪ ও ৫ এপ্রিল প্রথম দফায় কাশিয়ানী ও মুকসুদপুরে ২৭০০ পরিবারকে ফারুক খানের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
গোপালগঞ্জ -১ আসনের সাংসদ ও আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। সরকার অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। আমরাও ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করছি।
তিনি বলেন, অতীতে সরকার এবং আওয়ামী লীগ জনগণের পাশে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমি আমার নির্বাচনী এলাকা মানুষের পাশে আছি। প্রতিনিয়ত করোনা প্রতিরোধে করণীয় নিয়ে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রাখছি।

Facebook Comments Box


Posted ৯:৪৪ পূর্বাহ্ণ | বুধবার, ২২ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১