• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফারুক খান এমপির মহানুভতা

    ডা. ফয়সাল কামাল | ০১ জুলাই ২০১৭ | ৭:৪৬ পূর্বাহ্ণ

    ফারুক খান এমপির মহানুভতা

    সম্প্রতি ফটিকছড়িতে হয়ে যাওয়া বন্যার সময় ইউ এন ও র সাথে ত্রান ও বন্যা পরবর্তী দুর্যোগ ব্যাবস্থাপনা নিয়ে আলোচনা কালে জানতে পেরেছিলাম ত্রান ভাণ্ডার প্রায় শূন্য, তিনি অনুরোধ করলেন যদি সম্ভব হয় ঢাকায় তদবির করে কিছু ত্রান এর ব্যাবস্থা করা গেলে তিনি দ্রুত বন্যা দুর্গতদের সেবায় তা পৌঁছে দিবেন।
    চিন্তিত হয়ে যোগাযোগ করলাম আমার শ্রদ্ধেয় নেতা জনাব ফারুক খান,এম পি স্যার এর সাথে, তিনি গোপালগঞ্জের সংসদ সদস্য এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য।
    ভাগ্য সুপ্রসন্ন! ফারুক খান স্যার সেই দিন বিকেলেই আমাকে ফোনে জানালেন- তিনি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার জনাব রুহুল আমিন কে নির্দেশনা দিয়েছেন যাতে দ্রুত ফতিকছড়িতে ত্রান পৌঁছান হয়, আমাকে বললেন তুমি এখনি ইউ এন ও কে বল বিভাগীয় কমিশনারের সাথে যোগাযোগ করতে,যেই কথা সেই কাজ, বিভাগীয় কমিশনার নিজেই ইউ এন ও দিপক বাবুকে যোগাযোগ করে ত্রান পাঠানোর বিষয়ে সুকল ব্যাবস্থা গ্রহন করেন।
    উল্লেখ্য যে, বিভাগীয় কমিশনার গোপালগঞ্জের লোক হওয়ায় খুব দ্রুত ব্যাবস্থা হয়।


    এর পর আমি প্রায় ১০-১২ দিন বিশেষ ধর্মীয় উপাসনায় লোকজন থেকে বিচ্ছিন্ন ছিলাম, পরে জেনেছি আমাদের জনপ্রতিনিধিরা আনন্দ চিত্তে ত্রান বিতরণ করেছেন।

    ajkerograbani.com

    অনেক অনেক ধন্যবাদ প্রিয় নেতা ফারুক খান স্যার কে, তিনি চট্টগ্রাম বিভাগের কেউ নন অথচ ফটিকছড়ি র জনমানুষের দুর্যোগ মুহূর্তে তিনি যেভাবে তড়িৎ ব্যাবস্থা নিলেন,এতা সত্যই বিরল, স্যার এর পক্ষ থেকে সকলকে ঈদের শুভেচ্ছা।

    ধন্যবাদ প্রানপ্রিয় নেত্রী শেখ হাসিনা কে এমন একজন নেতা আমাদের উপহার দেয়ার জন্য।

    লেখক : সভাপতি, বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757