• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফারুক খান মনোনয়ন পাওয়ায় ইঞ্জিনিয়ার আবুল হোসেন ও মফিজুর রহমানের পক্ষ থেকে অভিনন্দন

    নিজস্ব প্রতিবেদক | ২৫ নভেম্বর ২০১৮ | ৬:৫৭ অপরাহ্ণ

    ফারুক খান মনোনয়ন পাওয়ায় ইঞ্জিনিয়ার আবুল হোসেন ও মফিজুর রহমানের পক্ষ থেকে অভিনন্দন

    ফারুক খান এমপি পঞ্চমবারের মতো গোপালগঞ্জ-১ আসনে আ.লীগের মনোনয়ন পাওয়ায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এম এম আবুল হোসেন ও এফএসএল গ্লোবাল লিমিটেডের ব্যাপস্থাপনা পরিচালক মো: মফিজুর রহমানের পক্ষ থেকে অভিনন্দন।


    এক প্রতিক্রিয়ায় ইঞ্জিনিয়ার এম এম আবুল হোসেন বলেন, গোপালগঞ্জ-১ আসনের মাটি ও মানুষের নেতা মুহাম্মদ ফারুক খান এমপিকে পঞ্চমবারের মতো মনোনয়ন দেওয়ায় গোপালগঞ্জ-১ আসনের সর্বস্তরের জনগণ প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার প্রতি আজীবন কৃতজ্ঞ।


    এফএসএল গ্লোবাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক আজকের অগ্রবাণীর উপদেষ্টা মো: মফিজুর রহমান জানান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি আমাদের গোপালগঞ্জের গর্ব। আমরা তাকে নিয়ে গর্বিত। আমরা চাই উনি ব্যক্তি জীবনে আরো উন্নতি করুক। আমরা আশা করি সাবেক সফল মন্ত্রী হিসেবে গোপালগঞ্জ-১ থেকে চারবার নির্বাচিত কর্নেল (অব:) মুহাম্মদ ফারুক খান এমপি অন্য সব বছরের তুলনায় আরো বেশি ভোট পেয়ে নির্বাচিত হবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670