• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যমুনা ফিউচার পার্কে মটর শো

    ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ পাঁচ রেসার পেল পুরস্কার

    অনলাইন ডেস্ক | ২১ এপ্রিল ২০১৭ | ১০:১৭ অপরাহ্ণ

    ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ পাঁচ রেসার পেল পুরস্কার

    রেসার সাজের হাতে প্রথম পুরস্কার তুলে দিচ্ছেন যমুনা গ্রুপের পরিচালক জাকির হোসেন

    এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্কে হয়ে গেল চমকপ্রদ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস মটর শো’। এতে বিজয়ী পাঁচ রেসারকে পুরস্কৃত করা হয়েছে।


    ছুটির দিন শুক্রবার ৬০টিরও বেশি রেসিং কারের অংশগ্রহণে কার র‌্যালি, স্টান্ট প্রদর্শনের মধ্য দিয়ে এই জমজমাট শো অনুষ্ঠিত হয়।


    এতে পাঁচ ক্যাটাগরিতে ঢাকার পাঁচজন রেসার সেরা নির্বাচিত হন।

    হলিউডের অন্যতম সেরা অ্যকশনধর্মী সিরিজ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’। গত ১৩ এপ্রিল এর অষ্টম সিরিজ মুক্তি পেয়েছে। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৮ সিরিজ প্রমোশন করতে যমুনা ফিউচার পার্কের সর্বাধুনিক প্রযুক্তির ব্লকবাস্টার সিনেমাস এই মটর শো’র আয়োজন করে।

    বাংলাদেশ রেসার্স ক্লাবের (বিডিআরসি) সহযোগিতায় শুক্রবার দুপুর আড়াইটায় যমুনা ফিউচার পার্কের বিশাল লনে এই মটর শো শুরু হয়। সন্ধ্যা ছয়টা পর্যন্ত নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে এই শো চলে।

    পরে সন্ধ্যা পৌনে ৭টার দিকে যমুনা ফিউচার পার্কের ছয় তলায় ব্লকবাস্টার সিনেমাসে সেরা রেসারদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

    পুরস্কার বিতরণ করেন যমুনা গ্রুপের পরিচালক জাকির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন মঈন হায়দার ও ব্লকবাস্টার সিনেমাসের এজিএম মাসুদ পারভেজ।

    ‘বেস্ট টিউনড উইথ সুপার ইঞ্জিন’ ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন বিডিআরসির সভাপতি রেসার সাজ। পুরস্কার হিসেবে তিনি ২০ হাজার টাকার গিফট ভাউচার পেয়েছেন।

    ‘বেস্ট স্টান্ট’ ক্যাটাগরিতে দ্বিতীয় পুরস্কার পেয়েছেন রাইম আহমেদ। পুরস্কার হিসেবে তিনি এক বছরের ক্লাব রয়েল সদস্য পদ পেয়েছেন।

    ‘লাউডেস্ট সাউন্ড’ ক্যাটাগরিতে তৃতীয় পুরস্কার পেয়েছেন কনিষ্ঠ রেসার ফাহিম। পুরস্কার হিসেবে তিনি ১০টি ক্লাব রয়েল টিকিট পেয়েছেন।

    ‘বেস্ট পেইন্ট জব’ ক্যাটাগরিতে চতুর্থ পুরস্কার পেয়েছেন মো. রায়হান আহমেদ। পুরস্কার হিসেবে তিনি ৫টি ক্লাব রয়েল টিকিট পেয়েছেন।

    ‘বেস্ট ইন্টেরিয়র’ ক্যাটাগরিতে পঞ্চম পুরস্কার পেয়েছেন মো. তাহসান উল্লাহ মোরসালিন। পুরস্কার হিসেবে তিনি পাঁচটি মুভি টিকিট পান।

    পুরস্কার বিতরণকালে জাকির হোসেন সুন্দর ও নিরাপদভাবে একটি সফল মটর শো সম্পন্ন করার জন্য রেসার ও আয়োজকদের ধন্যবাদ জানান।

    এর আগে অনুষ্ঠান চলাকালে তিনি বলেন, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৮ এর প্রমোশনটা আমরা একটু অন্যভাবে করতে চেয়েছি। গত বছর ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৭ মুক্তি পেলে তখনও এমন একটা শো হয়েছিল।’

    এবারের মটর শো’র ব্যাপারে তিনি বলেন, সারা দিন কার নিয়ে তরুণদের উচ্ছ্বসিত রাখার জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

    যমুনা গ্রুপের এই পরিচালক আরও বলেন, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৮ সিরিজ এখন ভারতে সবচেয়ে বেশি আয় করছে। আমাদের এখানেও এই চলচ্চিত্রটি ভালো আয় করছে। আশা করছি, আমরা আরও ভালো আয় করব।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673