• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ দুই ক্রিকেটার

    | ১৩ সেপ্টেম্বর ২০২০ | ৯:২৭ অপরাহ্ণ

    ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ দুই ক্রিকেটার

    আন্তর্জাতিক ক্রিকেটে পাতানোর দায়ে দুই ক্রিকেটারকে নিষিদ্ধ করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। তার দুইজনই সংযুক্ত আরব আমিরাতের ক্রিকেটার। তারা ৩৮ বছর বয়সী মিডিয়াম পেসার আমির ও ৩৫ বছর বয়সী ব্যাটসম্যান আশফাক। আইসিসি তাদের সাময়িকভাবে নিষিদ্ধ করেছে।


    এই দুই জন আইসিসির দুর্নীতি বিরোধী আইনের পাঁচটি ধারা লঙ্গন করেছে। দুই ক্রিকেটারকে নিষেধাজ্ঞার বিষয়টি রোববার এক বিবৃতিতে জানায় আইসিসি। আমির ও আশফাকের বিরুদ্ধে আনা অভিযোগগুলোর মধ্যে আছে আন্তর্জাতিক ম্যাচ পাতানোর চেষ্টা, পাতানোর প্রস্তাব পেয়েও আইসিসির দুর্নীতি বিরোধী ইউনিটকে সাহায্য না করা।


    গত বছর অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব চলাকালীন ৩৫ বছর বয়সী আশফাককে নিষিদ্ধ করে আমিরাত ক্রিকেট বোর্ড। আশফাক দেশের হয়ে খেলেছেন ১৬টি ওয়ানডে ও ১২টি টি-টোয়েন্টি ম্যাচ। আমির খেলেছেন ৯ ওয়ানডে ও ৪টি টি-টোয়েন্টি ম্যাচ। এই দুই ক্রিকেটারকে আগামী ১৪ দিনের মধ্যে আদালতে নিজেদের অবস্থান পরিষ্কার করার জন্য বলা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669