• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফুটবলের সোনা সেনাবাহিনীর

    | ০৮ এপ্রিল ২০২১ | ১২:৪৬ অপরাহ্ণ

    ফুটবলের সোনা সেনাবাহিনীর

    বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস পুরুষ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে গতকাল ফাইনালে তারা ২-০ গোলে সিলেট জেলাকে হারিয়ে সোনার পদক জিতেছে। বিজয়ী দলের হয়ে ইমন ও সঞ্জয় একটি করে গোল করেন। এর আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বিকেএসপি পিয়াসের হ্যাটট্রিকে ৮-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে সাতক্ষীরা জেলাকে। পিয়াসের তিন গোল ছাড়াও মোরছালিন ও ফয়সাল দুটি করে গোল করেন। এছাড়া তৌহিদুলের কাছ থেকে এসেছে একটি গোল।
    পুরুষ হকির ফাইনালে সেনা ও নৌবাহিনী
    মওলানা ভাসানী স্টেডিয়ামে অল্পের জন্য রক্ষা পেলো বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনী। হকির এই দুই পরাশক্তি কোনরকমে উতরে গেছে সেমিফাইনাল পর্ব। দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ৫৯ মিনিটে আব্দুল মালেকের করা গোলে ১-০ ব্যবধানে বাংলাদেশ পুলিশকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়।


    দ্বিতীয় সেমিতে জাতীয় দলের আদলে গড়া বাংলাদেশ নৌবাহিনী ২-১ গোলে বিমান বাহিনীকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। আগামীকাল বিকালে স্বর্ণের লড়াইয়ে মুখোমুখি হবে বাংলাদেশ সেনাবাহিনী ও নৌবাহিনী।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757