• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফুটেজ দেখে শাকিবের সাথে ঘটা অপ্রীতিকর ঘটনা শনাক্ত করতে পারে

    অনলাইন ডেস্ক | ০৯ মে ২০১৭ | ৫:০১ অপরাহ্ণ

    ফুটেজ দেখে শাকিবের সাথে ঘটা অপ্রীতিকর ঘটনা শনাক্ত করতে পারে

    ‘আমরা এফডিসিতে ক্যামেরা লাগিয়েছি, যেন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে পুলিশ ভিডিও দেখে শনাক্ত করতে পারে। আমি গত ৫ তারিখে শাকিব খানের ওপর হামলার ঘটনা জানতাম না, পরে শুনেছি। আবার আজ শুনেছি, শাকিব খান গত রাতে থানায় জিডি করেছেন। এখন এ বিষয়ে তদন্ত করার সময় পুলিশ অবশ্যই আমাদের কাছে সিসি ক্যামেরার ফুটেজ চাইবে এবং আমরা তা সরবরাহ করব। আমরা তো বিচার করতে পারব না, তবে ফুটেজ দিয়ে সহযোগিতা করতে পারব।’ কথাগুলো বলছিলেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ।


    সমিতির নির্বাচনের দিন, গত ৫ মে, শুক্রবার দিবাগত রাতে এফডিসির ভোটগণনা কক্ষে শাকিব খান উপস্থিত হলে সেখান থেকে তাঁকে বেরিয়ে যেতে বলেন নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর। এ সময় শাকিব বেরিয়ে যাওয়ার সময় অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। শাকিবের দাবি, এ সময় তাঁর ওপর হামলা চালানো হয়। এতে তাঁর সঙ্গে থাকা অনেকে আহত হন বলেও দাবি করেন শাকিব।

    ajkerograbani.com

    এফডিসিতে ওই রাতের ঘটনা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আমি মনে করি, শুধু আমি নই, কোনো সিনিয়র শিল্পীই এখন আর এফডিসিতে নিরাপদ নন। কারণ, এফডিসির ভেতর এমন একটি ঘটনা ঘটার পরও কেন মুখ বন্ধ করে রেখেছে কর্তৃপক্ষ? আমি একজন শিল্পী হিসেবে আমাদের এফডিসির ব্যবস্থাপনা পরিচালকের কাছে জানতে চাই, এফডিসিতে হাজারো ক্যামেরা লাগানো আছে, সেগুলো দেখে কেন ব্যবস্থা নিচ্ছে না এফডিসি প্রশাসন?’

    এ প্রশ্নের জবাব জানতেই এফডিসির ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সিসিটিভির ফুটেজ তাঁদের কাছে আছে, সেটা তদন্তের স্বার্থে পুলিশকে ব্যবহার করতে দেওয়া হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757