• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফুলগাজীতে ঘরে ঢুকে মা-মেয়েকে হত্যা

    অনলাইন ডেস্ক | ২৫ মে ২০১৭ | ১০:১৮ পূর্বাহ্ণ

    ফুলগাজীতে ঘরে ঢুকে মা-মেয়েকে হত্যা

    ফেনীর ফুলগাজীতে ঘরে ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।


    নিহতরা হলেন ওই গ্রামের মনির আহম্মদ ভূঁইয়ার মেয়ে ফাতেমা সাথী (২৫) ও সাথীর মেয়ে শান্তিকা ইসলাম ইসমা (৪)।

    ajkerograbani.com

    নিহত ফাতেমার বোন আয়েশা কলি বলেন, সন্ধ্যার পর তাদের সাড়া না পেয়ে ঘরে ঢুকে রক্তাক্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। বিকেল থেকে সন্ধ্যার মধ্যে কোনো একসময় মা-মেয়েকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন তারা।

    স্থানীয় সূত্র জানায়,, কয়েক মাস আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে বাবার বাড়িতেই থাকতেন ফাতেমা। পরিবারের সদস্যরা সন্দেহ করছেন, ফাতেমার স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫) জেলে থাকলেও এ হত্যাকাণ্ডের পেছনে তার হাত থাকতে পারে।

    রিমন ফুলগাজী উপজেলার কাজিরবাগ ইউনিয়নের রানীরহাট ভুঁইয়াবাড়ির আব্দুল লতিফ ওরফে রঙ্গিন কোম্পানির ছেলে।

    ফাতেমার মা হোসনে আরা বেগম বলেন, “সাত বছর আগে ওদের বিয়ে হয়। বিয়ের পর রিমনের আসল রূপ ধরা পড়তে শুরু করে। নানা অন্যায় কাজে জড়িত থাকায় তার বিরুদ্ধে ডজনখানেক মামলা রয়েছে। ” তিনি বলেন, “অনেক টানাপড়েনের পর শেষ পর্যন্ত ফাতেমা মাস কয়েক আগে রিমনকে তালাকনামা পাঠায়। এতে ক্ষেপে গিয়ে হত্যার হুমকি দেয় রিমন। কিছুদিন আগে এক অপহরণ মামলায় রিমন জেলে যাওয়ার পরও তার বন্ধুরা হুমকি দিয়েছে। ”

    খবর পেয়ে জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার মধ্যরাতে ঘটনাস্থল পরিদর্শন করেন বলে ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম জানান।

    ফুলগাজী থানার ওসি এম এম মোর্শেদ বলেন, “মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। ” এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757