মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১

ফেনীতে ‘অস্ত্রধারী সন্ত্রাসী’ আটক

  |   মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

ফেনীতে ‘অস্ত্রধারী সন্ত্রাসী’ আটক

ফেনীতে একটি বিদেশী পিস্তল, গুলি ও ম্যাগাজিনসহ মো. সাফায়েত উল্লাহ (২৫) নামে এক ‘অস্ত্রধারী সন্ত্রাসী’কে আটক করেছে র‌্যাব। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার রামপুর এলাকা থেকে অস্ত্রসহ মো. সাফায়েত উল্লাহকে আটক করে র‌্যাব।
আটক মো. সাফায়েত উল্লাহ ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামের মো. ইউসুফ ছেলে।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার রামপুর এলাকাস্থ মদিনা অটো মোবাইলস এর সামনে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে মো. সাফায়েত উল্লাহকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন জব্দ করে র‌্যাব।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান আরো জানান, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে র‌্যাব।


Posted ১:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১