• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফেনীতে ছেলে-পুত্রবধূর ‘মারপিটে’ বৃদ্ধের মৃত্যু

    | ০২ মে ২০২১ | ১২:১০ অপরাহ্ণ

    ফেনীতে ছেলে-পুত্রবধূর ‘মারপিটে’ বৃদ্ধের মৃত্যু

    ফেনীর দেবীপুরে সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিরোধের জের ধরে ছেলে ও পুত্রবধূর ‘মারপিটে’ সামছুল হক ওরফে লাতু মিয়া (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার রাতে সদর উপজেলার শর্শদি ইউনিয়নের দেবীপুর গ্রামে এ ঘটনা ঘটে।


    ঘটনার পরপরই বাড়ি ছেড়ে পালিয়েছে ছেলে সাইফুল ইসলাম ও পুত্রবধূ রিতা। এ ঘটনায় নিহতের বড় ছেলে বাচ্চু মিয়া তার ছোট ভাই সাইফুল ইসলাম (৩৫), সাইফুলের স্ত্রী রিতা (২৬) ও মেঝ ভাই মো. ফারুকের স্ত্রী নাছিমা আক্তার পলিকে (৩৯) আসামি করে রাতেই মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন।

    ajkerograbani.com

    নিহতের বড় ছেলে বাচ্চু মিয়া জানান, বাবা সামছুল হকের তিন ছেলে। সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিরোধ ও পারিবারিক বিরোধের কারণে ছেলেরা বাবার থেকে আলাদা হয়ে সংসার করেন। তবে বাবা-মা বড় ছেলে সাথে খাওয়া-দাওয়া করেন। তবে সম্পত্তি বিরোধের জেরে ছোট দুই ভাইয়ের সাথে বাবার ঝগড়া হয়। শনিবার বিকেলে গাছের কাঁঠাল কাটাকে কেন্দ্র করে ফের কথা-কাটাকাটি শুরু হয়।

    ইফতারের পর রাতে ছেলে সাইফুল ইসলাম ও স্ত্রী রিতা বৃদ্ধ বাবাকে গালমন্দ করতে থাকেন। বাবা ঘর থেকে বের হয়ে গালমন্দের প্রতিবাদ করলে তাঁরা আরও ক্ষিপ্ত হন। একপর্যায়ে তারা বাবার ওপর হামলা করেন। বৃদ্ধ বাবাকে উপর্যুপরি কিলঘুষি ও মারতে থাকেন। ঘটনা দেখে বড় ছেলে বাচ্চু মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার এগিয়ে যান। এসময় তাঁকেও পিটিয়ে আহত করা হয়। পরে বাড়ির অন্য লোকজন এগিয়ে যেয়ে সামছুল হককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন।

    ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক (ইএমও) সাহাব উদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই সামছুল হকের মৃত্যু হয়েছে।

    ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757