রবিবার, এপ্রিল ১৮, ২০২১

ফেনীতে শিশু ধর্ষিত, লম্পট গ্রেপ্তার

  |   রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

ফেনীতে শিশু ধর্ষিত, লম্পট গ্রেপ্তার

ফেনীতে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের মামলায় আনোয়ার হোসেন (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ফেনী সদর উপজেলার পাঁছগাচিয়া ইউনিয়নের ভাস্কর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আনোয়ার হোসেনের ওই গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন।
পুলিশ জানায়, শুক্রবার বিকেলে ওই শিশু বাড়ির আঙিনায় খেলা করছিল। এ সময় আনোয়ার শিশুটিকে ডেকে তাঁর ঘরে নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করে ছেড়ে দিলে শিশুটি কাঁদতে কাঁদতে ঘর থেকে বের হয়ে যায়। এক পর্যায়ে বিষয়টি বাড়ির অন্যদের নজরে পড়লে তারা কান্নার কারণ জানতে চায়। পরে শিশুটি বাড়ির স্বজনদের জানালে আনোয়ার স্থানীয় এক প্রভাবশালীর মাধ্যমে ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য শিশুর পরিবারকে কিছু টাকা  দেওয়ার চেষ্টা করেন।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন আরো জানান, পরদিন রাতে শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই তাঁকে গ্রেপ্তার করে।
এদিকে শনিবার বিকেলে ফেনী জেনারেল হাসপাতালে শিশুটির স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। রোববার আদালতে ২২ ধারায় শিশুটির জবানবন্দি গ্রহণ করা হবে।


Posted ১০:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০