• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফের ইউরোপের রাজপথে হামলা, এবার রক্তাক্ত রাশিয়া

    অনলাইন ডেস্ক | ১৯ আগস্ট ২০১৭ | ৫:২০ অপরাহ্ণ

    ফের ইউরোপের রাজপথে হামলা, এবার রক্তাক্ত রাশিয়া

    ফিনল্যান্ডের রাস্তায় ছুরি দিয়ে একাধিক পথচারীকে জখমের পর এবার রাশিয়ায় হামলা। সাইবেরিয়ার সুরগুত শহরে একাধিক ব্যক্তিতে ছুরি দিয়ে জখম করা হল। হামলাকারীকে গুলি করে মেরে ফেলা হয়েছে। রুশ সংবাদ মাধ্যম এ খবর জানিয়েছে।


    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ছুরি নিয়ে একের পর এক ব্যক্তিকে আঘাত করছিল একজন। সেটা দেখতে পেয়েই পুলিশ গুলি চালায়। সঙ্গে সঙ্গে মারা যায় আততায়ী। রাশিয়ার মাটিতে নাশকতার চেষ্টা নতুন কোনও ঘটনা নয়। চেচেন বিদ্রোহীদের হামলায় আগেও রক্তাক্ত হয়েছে এই দেশ।

    ajkerograbani.com

    এদিকে হামলার জেরে রাজধানী শহর মস্কো সহ রাশিয়ার সর্বত্র জারি হয়েছে সতর্কতা। মাত্র ৪৮ ঘণ্টার ব্যবধানে পরপর হামলা রক্তাক্ত ইউরোপ। প্রথমে স্পেনের বার্সেলোনা শহরে গাড়ি চাপা দিয়ে অন্তত ১৪ জনকে মেরে ফেলেছে ইসলামিক স্টেট৷ পরবর্তী আরও একটি হামলা চালাতে গিয়ে পুলিশের গুলিতে খতম হয়েছে ৫ জঙ্গি।

    স্পেনের নাশকতার আবহের মধ্যেই হামলা চালানো হয় ফিনল্যান্ডে৷ সেখানে একাধিক ব্যক্তিকে রাস্তার মধ্যে কুপিয়ে খুন করার চেষ্টা করে কয়েকজন। পুলিশের গুলিতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। বাকি হামলাকারীরা পলাতক। ফিনল্যান্ডে হামলার আতঙ্কের মাঝেই এবার রক্তাক্ত হল রাশিয়া।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755