• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফের ঘর ভাঙছে শ্রাবন্তীর!

    অনলাইন ডেস্ক | ২২ আগস্ট ২০১৭ | ৭:৩৮ অপরাহ্ণ

    ফের ঘর ভাঙছে শ্রাবন্তীর!

    টালিগঞ্জের মিষ্টি মেয়ে শ্রাবন্তীর সংসার নাকি আবারও ভাঙনের মুখে। সত্য-মিথ্যা যাই হোক, টালিপাড়ায় অন্তত এখন এটাই খবর।


    পরিচালক রাজীবের সঙ্গে বিয়ের পর বেশিদিন ঘর করা হয়নি এ অভিনেত্রীর। এরপর সম্প্রতি সুপার মডেল কৃষেণ ব্রজকে বিয়ে করেন শ্রবান্তী। বিয়ের পর সবকিছু ভালোই চলছিল। শ্রাবন্তীও চাইছিলেন স্বামীকে ফিল্মে নামানোর জন্য। সে অনুযায়ী প্রযোজক ও পরিচালকদের সঙ্গেও কথা বলছিলেন তিনি।

    ajkerograbani.com

    শেষ পর্যন্ত সিনেমা বানানোর অর্ধেক ফান্ড দেয়ার কথা ছিল কৃষেণের। তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলে যা জানা গেছে, সেই টাকা জোগাড় করতে অক্ষম হন কৃষেণ। তখন শ্রাবন্তী নিজে চেষ্টা করেন। তারপর ওদের দু’জনের মধ্যে কী হয়েছে সেটা ধোঁয়াশা।

    এর কিছুদিন পর থেকে তারা আলাদা আলাদা থাকতে শুরু করেন। শ্রাবন্তী থাকছেন তার বাবা মা ও ছেলের সঙ্গে। কৃষেণ নিজের পরিবারের সঙ্গে।

    ওদের দু’জনের মধ্যে, সব কিছু যে ঠিকঠাক নেই তা আরও পরিষ্কার হয়ে যায় শ্রাবন্তীর জন্মদিনের দিন। ১৩ আগস্ট। যারা জানতেন ঝামেলা চলছে তারা ভেবেছিলেন স্বামী-স্ত্রীতে এগুলো হয় আবার কেটে যায়। অথচ তার জন্মদিনেও কৃষেণকে না দেখে এরা যথেষ্ট আশ্চর্য হন। শ্রাবন্তীও নাকি কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের কাছে দুঃখ করেছেন, বারবার সম্পর্ক সংক্রান্ত তার এই দুর্ভোগে পড়া নিয়ে।

    এদিকে কৃষেণ তার দাম্পত্য জীবন নিয়ে বলেছেন, “দেখুন কিছু ডিফারেন্সেস হয়েছিল হুইচ উই হ্যাভ সর্টেড। আমরা ঠিক করে নিয়েছি কথা বলে। ফেসবুকে কেন আমি আমার পরিবারের সঙ্গে ছবি দিচ্ছি, শ্রাবন্তীর সঙ্গে নয়, এই নিয়ে যদি কিছু মানুষ দুইয়ে দুইয়ে পাঁচ করেন সেটা তাদের প্রবলেম। আমাদের নয়। আমরা ডিভোর্স করছি খবরটা সর্বৈব মিথ্যে।”

    অন্য দিকে শ্রাবন্তীকে ফোন করা হলে তিনি যথেষ্ট বিরক্তির সঙ্গে জানান, এই প্রসঙ্গে কোনও কথা বলতেই চান না। “আমাকে এর আগেও ফোন করেছিলেন, আমি তখনও এই বিষয়ে কথা বলতে চাইনি। আমি বুঝতে পারছি না কে বা কারা আমার ব্যক্তিগত জীবন নিয়ে এতটা ইন্টারেস্টেড?” প্রশ্ন করেন শ্রাবন্তী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755