• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফের বিয়ে করছেন পুতিনের স্ত্রী

    অগ্রবাণী ডেস্ক: | ০৭ এপ্রিল ২০১৭ | ৬:৪১ অপরাহ্ণ

    ফের বিয়ে করছেন পুতিনের স্ত্রী

    মার্কিন যুক্তরাষ্ট্রে যথেষ্ট প্রভাব রয়েছে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের। গত বছরের প্রেসিডেন্ট নির্বাচনই যার বড় প্রমাণ। নির্বাচনী প্রচারে ট্রাম্প বনাম হিলারি যত না হয়েছে, তার চেয়ে পুটিন বনাম ডেমোক্র‌্যাটস রবই বেশি করে কানে এসেছে।


    নিজের দুই মেয়েকে সব সময় লোকচক্ষুর নজরে রেখেছেন পুতিন। এমনকী সাবেক স্ত্রী ল্যুদমিলা পাভলিচেনকোকে কোনও আশ্রমে রেখে এসেছেন বলে গত কয়েক বছর ধরে গুজব উঠছিল। তবে এ সব একেবারেই ভিত্তিহীন কথা। সাবেক স্ত্রীর ওপর কোনওরকম জোরই নাকি খাটাতে পারেননি রাশিয়ার প্রেসিডেন্ট।

    ajkerograbani.com

    পুতিনের সঙ্গে সম্পর্ক চুকিয়ে, নিজের থেকে বয়সে দু’‌দশক ছোট ফরাসি নাগরিক আর্থার ওসেরেতনির সঙ্গে ঘর বেঁধেছেন ৫৯ বছরের ল্যুদমিলা। সম্প্রতি এই খবর সামনে এসেছে। গত বছরই বিয়ে হয়েছে তাদের। আর্থার একটি অলাভজনক সংস্থার মালিক। দু’‌জনে মিলে ফ্রান্সের বিয়ারিতজে একটি বিলাসবহুল বাড়িও কিনেছেন।

    ১৯৮৩ সালে ভ্লাদিমির পুটিনের সঙ্গে পূর্ব জার্মানিতে বিয়ে হয় ল্যুদমিলার। প্রায় তিন দশক এক সঙ্গে থাকার পর ২০১৪ সালে বিচ্ছেদ ঘোষণা করেন দু’‌জনে। তাদের দুই মেয়ে রয়েছে। প্রেসিডেন্টের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর গোপনীয়তা অবলম্বন করেছে ক্রেমলিন। বিচ্ছেদের পরে ল্যুদমিলা কোথায় ছিলেন তা কাউকে জানানো হয়নি। ‌‌‌

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757