• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফের ব্লু হোয়েলের ফাঁদে পড়ে যুবকের মৃত্যু

    আজকের অগ্রবাণী ডেস্ক | ২৭ নভেম্বর ২০১৭ | ১২:১৫ অপরাহ্ণ

    ফের ব্লু হোয়েলের ফাঁদে পড়ে যুবকের মৃত্যু

    ফের ব্লু হোয়েলের ফাঁদে প্রাণ গেল এক যুবকের। মৃতদেহের পাশে মিলল সূচ! বাঁ হাতে একাধিকবার সূচ ফোটানোর চিহ্ন।এ ঘটনাটি ঘটেছে ভারতের কাটোয়ায়।জানা গেছে, নিহত সৌরভ চিত্রকর (১৯) দুই বছর আগে মাধ্যমিকে ফেল করার পর পড়াশোনা ছেড়ে দেয়। বাবা জয়দেব চিত্রকরকে ব্যবসার কাজে সাহায্য করত সে।নিহতের পরিবারের দাবি, গত শনিবার নির্দিষ্ট সময়ের পরও ঘুম থেকে না ওঠায়, সৌরভকে ডাকতে যায় মা। কিন্তু ডাকাডাকি করেও সাড়া মেলেনি! পরে ঘরের দরজা ভেঙে তার মৃতদেহ উদ্ধার করা হয়।


    মৃত যুবকের আত্মীয়দের বক্তব্য, বেশির ভাগ সময়তেই স্মার্টফোনে গেম খেলতেন সৌরভ। তখন কেউ কিছু আঁচ করতে না পারলেও এখন পরিজন ও প্রতিবেশীদের দাবি, নীল তিমি ফাঁদে পড়েই অকালে ঝরে গেল যুবকের প্রাণ।পুলিশ সূত্র ও ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী জানা গেছে, সৌরভের বাঁ হাতে সূচ দিয়ে বিদ্ধ করার দাগ ছিল। বাঁ হাতে সূচ ফুটিয়ে ফুটিয়ে রেখাচিত্র করার দাগ স্পষ্ট।পায়ে ও বগলেও সূচ ফোটানোর দাগ। রক্তের দাগ ছিল। চিকিৎসকদের বক্তব্য, বগল দিয়ে ঢোকানো সূচই হৃৎপিণ্ডে ঢুকে যায়। আর তার জেরে রক্তক্ষরণ ও মৃত্যু হয়।


    দেশটির পুলিশ সূত্রের দাবি, এখনো সৌরভের মোবাইল ফোনের প্যাটার্ন লক খোলা যায়নি। এ ব্যাপারে বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হচ্ছে। কথা বলা হচ্ছে যুবকের ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেও। তবে তদন্তকারীরা একপ্রকার নিশ্চিত, সূচ দিয়ে প্রতিদিন একটু একটু করে সৌরভ নিজের হাতে কিছু একটা আঁকছিলেন! যে অবয়ব পাওয়া গিয়েছে, বাঁ হাতের কনুই ও কবজির মাঝে!নিহত যুবকের দাদি বলেন, ব্লু হোয়েল খেলতে গিয়ে ও শেষ হয়ে গেল। যেন আর কারও না হয়। কেউ একটা বন্ধ করুক।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673