সোমবার, মার্চ ৯, ২০২০

ফেসবুকে অমিতাভ লিখলেন, ‘জয় বাংলা’

ডেস্ক   |   সোমবার, ০৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

ফেসবুকে অমিতাভ লিখলেন, ‘জয় বাংলা’

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ভারতীয় রুপালি পর্দার ম্যাগাস্টার অমিতাভ বচ্চন। ফেসবুক, টুইটার আর ইনস্টাগ্রামে সবসময় সরব থাকেন তিনি। সাম্প্রতিক বিষয় নিয়ে কথা বলেন সেখানে। নতুন নতুন ছবি শেয়ার করে নানান মন্তব্য লেখেন তিনি।
এবার ফেসবুকে অমিতাভ লিখলেন, জয় বাংলা। ছবি ও ক্যাপশনসহ পোস্টটি টুইটার আর ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন। তার শেয়ার করা একটি ছবিতে দেখা গেছে, ছেলে অভিষেক বচ্চন ও তিনি একই রকমের পোশাক পরেছেন। সাদা পাঞ্জাবি, পায়জামা, সঙ্গে লাল কটি।
ছবিটি দিয়ে অভিষেক বচ্চনের বাবা অমিতাভ শুরুতেই লিখেছেন– ‘বড় মিয়া, বড় মিয়া, ছোট মিয়া সুবহান আল্লাহ!’ এরপর অমিতাভ তার ভক্তদের উদ্দেশে আরও লিখেছেন, ‘আপনার ছেলে যখন আপনার জুতা-কাপড় পরা শুরু করে, তখন সে আপনার বন্ধু হয়ে যায়…।’
এরপর ছেলের উদ্দেশে অমিতাভ লিখেছেন– ‘তুমি কেমন আছ বন্ধু… জয় বাংলা, জয় বব বিশ্বাস!’ আর এই বব বিশ্বাস আর কেউ নন, সম্প্রতি অভিষেককে বব বিশ্বাস বলে ডাকছেন অমিতাভ।
জানা গেছে, অভিষেকের নতুন ছবির নাম- বব বিশ্বাস। চলতি বছরের জানুয়ারি মাসে কলকাতায় ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন অভিষেক। শাহরুখের মালিকানাধীন সংস্থা রেড চিলিজের প্রযোজনায় ‘বব বিশ্বাস’ ছবিটি নির্মিত হচ্ছে। ছবিটি পরিচালনা করছেন সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ।
২০১২ সালের আলোচিত ছবি ‘কাহানি’-তে সিরিয়াল কিলার বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। সেখানে তার সংলাপ– ‘নমস্কার, আমি বব বিশ্বাস’ বেশ হিট হয়েছিল। পরিচালক সুজয় ঘোষের সেই ছবিরই প্রিকুয়েল হতে যাচ্ছে এখন। যেখানে প্রধান চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে।


Posted ৯:০১ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]