• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফেসবুকে আবেদন ‘আমরা আওয়ামী কর্মী, জঙ্গি নই’

    অনলাইন ডেস্ক | ২১ মে ২০১৭ | ১১:২৫ পূর্বাহ্ণ

    ফেসবুকে আবেদন ‘আমরা আওয়ামী কর্মী, জঙ্গি নই’

    আমরা জঙ্গি নই, আমাদের সার্চ করা হোক, আমরা আত্মসমর্পণ করতে চাই। আমরা দীর্ঘ দিন ধরে এলাকার বিভিন্ন মেসে থেকে লেখাপড়া করছি। ’ ফেসবুকে এমনই একটি পোস্ট দিয়েছেন নরসিংদীর গাবতলীতে জঙ্গি আস্তানা সন্দেহে আইনশৃঙ্খলা বাহিনীর ঘিরে রাখা বাড়িতে আটক আবু জাফর নামের এক ছাত্র।


    সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে তিনি লেখেন, সাংবাদিক ও আইনশৃঙ্খলাবাহিনীর স্যারদের উদ্দেশে বলছি, আমরা নিরপরাধ। আমরা শিবির, জঙ্গিবাদ সম্পর্কে ভালো করে জানিও না। প্লিজ আপনারা আমাদের সার্চ করুন। দেখুন কিছু পান কি না। আমরা নিরপরাধ। বাইরে থেকে আমাদের সিটকানি লাগানো। প্লিজ সিটকানি খুলে আমাদেরকে উদ্ধার করুন।

    ajkerograbani.com

    আরেকটি ফেসবুক পোস্টে আবুজাফর নিজেদেরকে আওয়ামীকর্মী দাবি করে প্রধানমন্ত্রীর উদ্দেশে লেখেন, মাননীয়া প্রধানমন্ত্রী, আমাদেরকে বাঁচান। আমরা নিরপরাধ। আমরা আওয়ামী কর্মি। আমরা ষড়যন্ত্রের শিকার। প্লিজ আমাদেরকে বাঁচান। আমরা সাধারণ ছাত্র। প্লিজ আমাদেরকে উদ্ধার করুন। প্লিজ প্লিজ প্লিজ। আমরা অপরাধী না। আমাদেরকে আত্মসমর্পণের মাধ্যমে হলেও সার্চ করা হোক। যদি কোনোকিছু পাওয়া যায় আমরা সকল অপরাধ মেনে নেব। প্লিজ আমাদেরকে উদ্ধার করুন। ’

    শনিবার বিকেল থেকে র‌্যাবের নেতৃত্বাধীন আইনশৃঙ্খলা বাহিনী জঙ্গি সন্দেহে নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়ার জামেয়া কাসেমিয়া মাদ্রাসার কবরস্থানের নিকটবর্তী দুবাই প্রবাসী মঈন আহমেদের বাড়িটি ঘেরাও করে রাখে। এই খবর ছড়িয়ে পড়লে সংবাদকর্মীসহ শহরের লোকজন সেখানে ভিড় করে। এছাড়া আটকদের পরিবারের লোকজন তাদের উদ্ধারের চেষ্টা করলে র‌্যাব তাদের বাধা দেয়। স্বজনদের দাবি, শনিবার দুপুরের পরও এই বাসায়ই প্রাইভেট পড়িয়েছে ভেতরে আটকরা।

    শেষ খবর পাওয়া পর্যন্ত তারা আত্মসমর্পণ করে। এবং অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব ১১ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757