• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফেসবুকে আসছে বড় পরিবর্তন

    অনলাইন ডেস্ক | ২১ জুন ২০১৮ | ১১:৪১ অপরাহ্ণ

    ফেসবুকে আসছে বড় পরিবর্তন

    বদলে যাচ্ছে ফেসবুক। জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়ার কোটি কোটি ব্যবহারকারীর অধিকাংশই নাবলক ও নাবালিকা। সেই সিংহভাগ ব্যবহারকারীর কথা ভেবেই এই বদল আনছে ফেসবুক।


    ফেসবুক বদল আনছে নিজেদের বিজ্ঞাপন নীতিতে। যাতে বড়সড় প্রভাব পড়বে গ্রাহকদের টাইম লাইনে। বিশেষত নিজেদের কমবয়সী ব্যবহারকারীদের কথা ভেবেই এই সংবেদনশীল পরিবর্তনটি আনছে ফেসবুক।


    সম্প্রতি আমেরিকার একের পর এক স্কুলে কমবয়সী বন্দুকধারীদের হামলা নাড়িয়ে দিয়েছে গোটা বিশ্বকে। এমনকি এমন ঘটনা আটকাতে মার্কিন মুলুকে অস্ত্রনীতিতে পরিবর্তনের দাবিও উঠেছে। সেই সব ঘটনার প্রভাবেই ফেসবুকে, বিশেষত কমবয়সীদের টাইম লাইনে বিশেষ ধরনের বিজ্ঞাপন নিয়ন্ত্রণ করবে এই সংস্থা।

    ফেসবুক সিদ্ধান্ত নিয়েছে ১৮ বছরের কমবয়সীদের টাইমলাইনে এবার থেকে কোনও অস্ত্র বা অস্ত্রের কোনও যন্ত্রাংশ, এমনকি খেলনা অস্ত্রের বিজ্ঞাপনও আর দেখা যাবে না।

    ২১ জুন, বৃহস্পতিবার থেকেই বিজ্ঞাপনের ক্ষেত্রে এই নিয়ন্ত্রণ আনছে ফেসবুক। মিডিয়া রিপোর্ট অনুযায়ী আপাতত শুধুমাত্র খুদে ব্যবহারকারীদের অ্যাকাউন্টের জন্যই এই নিয়ন্ত্রণ বিধি আরোপ করছে এই সোশ্যাল মিডিয়া সংস্থা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673