• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফেসবুকে মাহির ২ রহস্যময় স্ট্যাটাস নিয়ে গুঞ্জন

    | ২১ সেপ্টেম্বর ২০২০ | ৯:৪৪ অপরাহ্ণ

    ফেসবুকে মাহির ২ রহস্যময় স্ট্যাটাস নিয়ে গুঞ্জন

    করোনার মধ্যেই সিনেমায় ফিরেছেন মাহিয়া মাহি। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’র শুটিংয়ে ব্যস্ত তিনি। এরই মধ্যে নিজের ফেসুবক অ্যাকাউন্টে লিখলেন– তিন দিন পর ‘গুরুত্বপূর্ণ তথ্য’ জানাবেন তিনি। ফেসবুকে মাহি লেখেন– আজকে থেকে ঠিক তিন দিন পর সবার উদ্দেশ্যে একটা গুরুত্বপূর্ণ তথ্য দেব। আশা করি সবার সহযোগিতা পাব।


    এমন স্ট্যাটাসের পরই শোবিজে তোলপাড় চলছে। ভক্ত-অনুরাগীদের মধ্যে গুঞ্জন, তিন দিন পর কী এমন বলবেন মাহি! সেটিকি ব্যক্তিগত নাকি সিনেমাবিষয়ক? তিনি কি সহযোগিতা চাইছেন? কোনো বিপদে পড়লেন না তো? এমন স্ট্যাটাস নিয়ে গুঞ্জন ওঠার যথেষ্ট কারণ রয়েছে। এর আগে আরেকটি আবেগঘন পোস্ট লেখেন মাহি।


    তিনি লেখেন, চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেব এমন মানুষ আমি না। কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকল প্রাণভরা শ্রদ্ধা।

    আগের স্ট্যাটাসটির সঙ্গে পরেরটির কোনো যোগসূত্র আছে কিনা সেই প্রশ্নও জমেছে ভক্তদের মনে। এখন তিন দিন অপেক্ষা ছাড়া আর কোনো উপায় নেই মাহিভক্তদের।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669