রবিবার, মার্চ ১৫, ২০২০

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত, আটক ৬

ডেস্ক   |   রবিবার, ১৫ মার্চ ২০২০ | প্রিন্ট  

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত, আটক ৬

সিরাজগঞ্জের তাড়াশে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগ এক কলেজছাত্রসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। গত শনিবার গভীর রাতে সিরাজগঞ্জের বেলকুচি থেকে কলেজছাত্রকে আটক করা হয়। আটক নাসিম মাহমুদ নাটোরের সিংড়া কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং তাড়াশ উপজেলার রোকনপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।
তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে শনিবার থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। কলেজছাত্র ছাড়া অন্য পাঁচজনের নাম পরিচয় পুলিশ না জানালেও এলাকাবাসী থেকে জানা গেছে। তারা হলেন, তাড়াশ উপজেলার রোকনপুর গ্রামের ইয়াকুব আলী (৩৫), দামড়া গ্রামের দুলাল হোসেন (২০), রানীরহাট গ্রামের নূর ইসলাম (৩৭), কলামুলা গ্রামের জাব্বারুল ইসলাম (২৫) ও শেরপুর উপজেলার নয়ানাপাড়া গ্রামের ফটিক চন্দ্র (৪২)। তারা ফটোস্ট্যাট ব্যবসায়ী ও লিফলেট প্রচারকারী এবং নাসিমের বন্ধু বলে জানা গেছে।
অভিযানে নেতৃত্বে থাকা রায়গঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার ইমরান রহমান বলেন, আটকদের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলা না হওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাবে না।


Posted ৯:৩৬ অপরাহ্ণ | রবিবার, ১৫ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১