• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সকালে ফোনে হুমকি, বিকেলে প্রকাশ্যে খুন

    অনলাইন ডেস্ক | ০৫ মার্চ ২০১৭ | ১১:১৫ অপরাহ্ণ

    সকালে ফোনে হুমকি, বিকেলে প্রকাশ্যে খুন

    যশোর শহরে ধাওয়া করে প্রকাশ্যে বাপ্পা হোসেন পাপ্পু (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যায় শহরের টাউন হল ময়দানের পাশে অবস্থিত ‘জিন্স ফ্যাশন’ নামে একটি দোকানের মধ্যে এ হত্যাকাণ্ড ঘটে। এর আগে সকালে তাকে ফোনে হুমকি দেওয়া হয় বলে জানিয়েছেন নিহতের মা।


    নিহত পাপ্পু শহরের ঘোপ নওয়াপাড়া রোড এলাকার রফিকুল ইসলামের ছেলে। তারা ওই এলাকার সাগরদের বাড়ির ভাড়াটিয়া।

    ajkerograbani.com

    নিহতের মা ফুলি বেগম জানিয়েছেন, রবিবার সকালে সাঈদ নামে এক যুবক মুঠোফোনে বাপ্পাকে হুমকি দেয়। বিকেলে কে বা কারা তার ছেলেকে জনসম্মুখে হত্যা করেছে। তিনি ধারণা করছেন, পূর্ব শত্রুতার জের ধরেই তার ছেলেকে হত্যা করা হয়েছে।

    হাসপাতালে লাশ বহনকারী শরীফ সাংবাদিকদের জানিয়েছেন, বাপ্পাকে শহরের টাউন হল মাঠ থেকে দুর্বৃত্তরা ধাওয়া করে। এ সময় বাপ্পা আত্মরক্ষায় কালেক্টরেট মার্কেটের দিকে দৌঁড়ে আসেন। কিন্তু মার্কেটের ‘জিন্স ফ্যাশন’ হাউজে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে ধরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

    যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক ইউসুফ আলী জানিয়েছেন, বাপ্পাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার বুকের দিকে তিনটি স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

    যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান, পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কারা জড়িত তা জানার চেষ্টা করছে পুলিশ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757