• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফ্যাশনের জন্য ফের আলোচনায় হিলারি

    অগ্রবাণী ডেস্ক | ০১ এপ্রিল ২০১৭ | ১:২৫ অপরাহ্ণ

    ফ্যাশনের জন্য ফের আলোচনায় হিলারি

    গত বছর অনুষ্ঠিত মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন নয়, হিলারি ক্লিনটনকে নিয়ে আলোচনার শুরু এরও অনেক আগে। সেদিন থেকে যেদিন তিনি ফার্স্ট লেডি হয়েছিলেন। এরপর আমেরিকার পররাষ্ট্রমন্ত্রী হিসেবে, বারাক ওবামার সঙ্গে প্রেসিডেন্ট প্রার্থিতার সময়েও। প্রতি মুহূর্তেই তার পোশাক সচেতনতা, চুল কাটার ধরন থেকে খুঁটিনাটি সবই ছিল আলোচনায়।


    কখনো তা সমালোচকদের নতুন বিতর্কের খোরাক করেছে, কখনো বা সমর্থকদের উজ্জীবিত করেছে, নানা বার্তা দিয়েছে। গুরুত্বপূর্ণ পদে থাকলে তাকে নিয়ে আলোচনা হতেই পারে। কিন্তু হিলারিকে নিয়ে আলোচনার মাত্রা যেন একটু বেশিই।

    ajkerograbani.com

    গত ২৮ মার্চ সান ফ্রান্সিসকোর ক্যালিফোর্নিয়ায় আয়োজিত ব্যবসায়ী নারীদের সম্মেলনে মূল বক্তা হিসেবে যোগ দেন হিলারি ক্লিনটন। হেরে যাওয়ার পর আর সেভাবে জনসম্মুখে আসেননি হিলারি। কিন্তু ওই সম্মেলনে তিনি যেভাবে হাজির হয়েছিলেন, সেটিকে তার নতুন ভাবে ফিরে আসার জোরালো বার্তা হিসেবে দেখছে আমেরিকার সংবাদমাধ্যমগুলো।

    ফুলেল জামার ওপরে চামড়ার জ্যাকেট পরিহিত হিলারিকে এদিন বেশ আকর্ষণীয় লাগছিল। নতুন স্টাইলে চুলও কেটেছেন। পুরো সময়জুড়ে হিলারিকে বেশ প্রাণবন্ত লাগছিল। মনে হচ্ছিল, জীবনের পরবর্তী ধাপটিকে তিনি পুরোপুরিভাবে আলিঙ্গন করতে পেরেছেন। কোনো জড়তা নেই, দুঃখবোধ নেই। আমেরিকার নতুন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের নাম না নিলেও সাম্প্রতিক সময়ে নেয়া পদক্ষেপের সমালোচনা করেছেন। এগুলোকে প্রতিরোধ করতে, এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন। নির্বাচনে হেরে যাওয়া নিয়েও মজা করেছেন হিলারি। বলেছেন, আমি আপনাদের ছেড়ে কোথাও কোথাও যেতে চাই না। হোয়াইট হাউজ তো দূরের কথা!
    সূত্র : ভোগ সাময়িকী

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757