• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফ্রান্সে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

    অনলাইন ডেস্ক | ১২ ডিসেম্বর ২০১৮ | ৮:২৬ অপরাহ্ণ

    ফ্রান্সে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

    ফ্রান্সের পূর্বাঞ্চলীয় শহর স্ট্রাসবুর্গে এক বন্দুকধারীর গুলিতে কমপক্ষে চারজন নিহত হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছে আরও ১১ জন। গতকাল মঙ্গলবার শহরের কেন্দ্রীয় স্কয়ারের একটি ক্রিসমাস মার্কেটের কাছে এই গোলাগুলির ঘটনা ঘটে।


    বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়েছে, ২০১৫ সাল থেকে ইসলামিক স্টেট জঙ্গিদের আক্রমণের ঝুঁকি সম্পর্কে সতর্ক ছিল ফ্রান্সের পুলিশ। ক্রিসমাস মার্কেটেও যথেষ্ট নিরাপত্তা ছিল। তবে হামলার উদ্দেশ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়নি।


    ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী ক্রিস্টোফার কাস্টনার বলেছেন, বন্দুকধারী নিরাপত্তা বাহিনীর কাছে পরিচিত। তাকে আগেই বিপজ্জনক বলে চিহ্নিত করা হয়েছিল।

    খবরে আরও বলা হয়েছে, বন্ধুকধারীর খোঁজে তল্লাশি চলছে। এ ঘটনায় কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা তদন্ত শুরু করেছে। এ কারণে দেশটির নিউডর্ফ ও এলিয়ট পার্কের বাসিন্দাদের বের হতে নিষেধ করা হয়েছে। নিরাপত্তার কথা মাথায় রেখে ইউরোপিয়ান পার্লামেন্টও বন্ধ করা হয়েছে।

    ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল মাখোঁ ঘটনা সম্পর্কে জেনেছেন। তবে জার্মানির সীমান্তের কাছে অবস্থিত শহরটির উদ্দেশে রওনা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী কাস্টনার।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669