রবিবার, মার্চ ২৯, ২০২০

ফ‌রিদপু‌রের সালথায় যুবলীগের নেতা বাদ‌লের মহতি উদ্যোগ

সালথা (ফ‌রিদপুর) প্র‌তি‌নি‌ধি :   |   রবিবার, ২৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

ফ‌রিদপু‌রের সালথায় যুবলীগের নেতা বাদ‌লের মহতি উদ্যোগ

ফরিদপুরের সালথা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাদল হোসেন শনিবার দিনভর বিভিন্ন স্থানে অসহায় দরিদ্র পরিবারের মানুষের মাঝে খোঁজ খবর নিয়েছেন। এসময় তিনি অসহায় পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরন করেন। করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ভ্যান চালক, সবজি বিক্রেতা, মুদি দোকনী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে মাক্স, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন। একই সাথে তিনি করোনা প্রতিরোধে সচেতনতামুলক লিফলেট বিতরন করেন। সালথা বাজার ও আশপাশের বিভিন্ন এলাকা ঘুরে জনগনকে ঘর থেকে বের না হবারও আহবান জানান যুবলীগ নেতা বাদল হোসেন।
বাদল হোসেন জানান, করোনা ভাইরাসের কারনে মানুষ একদিকে যেমন আতংকিত রয়েছে। তেমনি অন্যদিকে অসহায় দরিদ্র মানুষ কষ্টের মধ্যে আছে। অসহায় এসব মানুষদের সাহায্য করার জন্যই তার এ ক্ষুদ্র প্রচেষ্টা। যারা অসহায় ও দরিদ্র তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই মানুষের দ্বারে দ্বারে গিয়ে সামান্য কিছু করতে পারাটাই এখন বেশী দরকার।
তিনি বলেন, তার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে আরো কিছু মানুষকে সাহায্য সহযোগীতা করা হবে। এসময় বাদল হোসেনের সাথে ছিলেন যুবলীগ নেতা খায়ের, সাজু হাসান টিটু, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান, ফরিদ মুন্সীসহ অনেকেই।


Posted ৪:৫৫ অপরাহ্ণ | রবিবার, ২৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১