• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফ‌রিদপু‌রে স্বেচ্ছাসেবক দ‌ল নেতার খাদ্য সামগ্রী বিতরণ

    সাইফুল ইসলাম, ফ‌রিদপুর থে‌কে : | ৩১ মার্চ ২০২০ | ১১:০৪ পূর্বাহ্ণ

    ফ‌রিদপু‌রে স্বেচ্ছাসেবক দ‌ল নেতার খাদ্য সামগ্রী বিতরণ

    সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছে। বাংলাদেশে ও তার প্রভাব পড়েছে। করোনা আতঙ্কে দেশ জুড়ে মানুষজন যখন এর সংক্রামন হতে নিজেকে বাচাঁতে ঘরে বসে কর্মহীন হয়ে পড়েছে। খেটে খাওয়া ও দিনমুজুর মানুষগুলো হয়ে পড়েছে কর্মহীন। এদের এই দুঃসময়ে সাময়িক সহায়ক হয়ে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল গরীব ও দুস্থ্যদের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।


    সোমবার বি‌কেল থেকে রাত পর্যন্ত এলাকায় ঘুরে ঘুরে প্রায় ১০০ টি দুস্থ্য পরিবারের মধ্যে চাল, ‌তৈল, ডাল, অালু, পিয়াজ, ও সাবান বিতরন করেন ।

    ajkerograbani.com

    এসময় উপস্থিত ছিলেন, ফ‌রিদপুর জেলা বিএন‌পির সাবেক সাংস্কৃতিক সম্পাদক আশরাফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, জেলা স্বেচ্ছাসেবকদ‌লের যুগ্ম অাহব্বায়ক হাসানুর রহমান মৃধা, ফ‌রিদপুর সদর স্বেচ্ছাসেবক দ‌লের সভাপ‌তি আবুল কালাম আজাদ বাদশা প্রমুখ ।

    স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল বলেন, পৃথিবী তথা দেশের এখন ক্রান্তিকাল চলছে এই মহামারী করোনার প্রভাবে। এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো আমাদের ঈমানী ও দলীয় দায়িত্ব। সেই অবস্থান থেকে এই উদ্যোগ এবং প্রয়োজন হলে এই রকম কার্যক্রম ভবিষ্যতে ও চলবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755