• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বই মেলায় পাওয়া যাচ্ছে আরিফুর রহমান দোলনের পাঁচ বই

    নিজস্ব প্রতিবেদক | ১০ এপ্রিল ২০২১ | ৮:১৭ অপরাহ্ণ

    বই মেলায় পাওয়া যাচ্ছে আরিফুর রহমান দোলনের পাঁচ বই

    বই মেলায় পাওয়া যাচ্ছে বিশিষ্ট সাংবাদিক ও লেখক আরিফুর রহমান দোলনের প্রথম উপন্যাস মায়াবী স্পর্শসহ আরও চার বই। বইগুলো হলো- অদম্য শেখ হাসিনা, জঙ্গিবাদের শেকড় সন্ধানে, রাজপাট ও একাত্তরের গোপন দলিল।


    এই সময় পাবলিকেশন্স প্রকাশিত এই বইগুলো পাওয়া যাচ্ছে অমর একুশে বইমেলা ২০২১ এর ৬৮৩ নং স্টলে (বাংলা একাডেমি প্রাঙ্গণ, পোস্ট অফিসের পাশে)।

    ajkerograbani.com

    বইটি অর্ডার করতে কল করুন ০১৮৪৪১৬৮১৭০ নম্বরে। বইগুলো ৪৪, ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা-১০০০ এই সময় পাবলিকেশন্স অফিস থেকেও সংগ্রহ করতে পারবেন।

    উল্লেখ্য, আরিফুর রহমান দোলন একজন প্রথিতযশা সাংবাদিক ও কলাম লেখক। ঢাকা রিপোর্টার্স ইউনিটি কর্তৃক শ্রেষ্ঠ প্রতিবেদকের স্বীকৃতি পাওয়া একজন রিপোর্টার। প্রথম আলোতে কাজ করেছেন টানা দশ বছর, পত্রিকাটিতে স্টাফ রিপোর্টার, সিনিয়র রিপোর্টার, ডেপুটি চিফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করেছেন তিনি। দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় উপ সম্পাদক ও আমাদের সময়ে নির্বাহী সম্পাদক হিসেবেও কাজ করেছেন দীর্ঘদিন।

    ব্যক্তি হিসেবে আরিফুর রহমান দোলন সাহসী এবং উদ্দমী একজন মানুষ। সাংবাদিকতার মতো চ্যালেঞ্জিং পেশায় থাকতে বিভিন্ন ধরনের হুমকি-ধমকির মুখোমুখি হলেও পিছপা হননি। বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের আমলে জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠেছিল। আরিফুর রহমান দোলন তখন জঙ্গিবাদের সলুক সন্ধানে বেরিয়ে পড়েন। ঘুরে বেড়ান রাজশাহীসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে। জীবনের ঝুঁকি নিয়ে জঙ্গিবাদের মূল হোতা শায়েখ আব্দুর রহমান ও বাংলাভাইয়ের গোপন আস্তানাসহ নানা কর্মকাণ্ডের খবর বের করে আনেন। তাঁর লেখা সচিত্র প্রতিবেদনগুলো তখন প্রথম আলোর পত্রিকার লিড স্টোরি ছিল। যা আজও সংরক্ষিত আছে জাতীয় গ্রন্থাগারসহ বিভিন্ন সংরক্ষণাগারে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757