শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বউ সেজে ভাইরাল হিরো আলম, স্বামী কে?

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১ | প্রিন্ট  

বউ সেজে ভাইরাল হিরো আলম, স্বামী কে?

আশরাফুল আলম ওরফে হিরো আলম বহুরূপী এক মানুষ। অভিনেতা কিংবা গায়ক হিসেবে আত্মপ্রকাশ করার পর দর্শক-শ্রোতাদের সুখকর প্রতিক্রিয়া পাননি তিনি। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন হিরো আলম। বিভিন্ন সময় পর্দায় তাকে ভিন্ন ভিন্ন লুকে দেখা গেছে। কখনো টারজান, কখনোবা দৈত্য। এবার প্রথমবারের মতো বউ সেজে নারীর বেশে হাজির হচ্ছেন তিনি।

‘ভাইরাল বউ’ শিরোনামে নতুন এক ভিডিওতে শিগগিরই দেখা যাবে নারীর বেশে হিরো আলমকে। ছবিতে হিরো আলমকে দেখা যাচ্ছে- কপালে লাল টিপ, ঠোঁটে লাল লিপস্টিক দিয়েছেন তিনি। আর গায়ে জড়িয়েছেন টকটকে লাল শাড়ি এবং কাঁধে লেডিস ব্যাগ নিয়ে নারীর মতন দাঁড়িয়ে আছেন।


হিরো আলম বলেন, আপনারা দেখছেন হিরো আলমের নতুন রূপ। আপনারা সবাই জানেন, হিজড়ারা কতটা অসহায় অবস্থায় থাকে। তাদের সেই জীবনের গল্প নিয়ে এই প্রথম মেয়ে সেজে অভিনয় করছি। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই। সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। সবাই পাশে থাকবেন।

তার এসব ছবি ভাইরাল হওয়ার পর অনেকে মন্তব্য করেছেন, হিরো আলম তো নতুন বউ সাজলো। কিন্তু তার স্বামী কে?


সব মাধ্যমেই তুমুল আলোচিত হিরো আলম। সমালোচনা তাকে কখনো স্পর্শ করে, কখনো করে না। জাতীয় নির্বাচনে প্রার্থী হয়েও সংবাদ শিরোনামে আসেন তিনি। এর আগে ‘সাহসী হিরো আলম’ সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করেও হয়েছেন আলোচিত-সমালোচিত।

Facebook Comments Box

Posted ১:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০