• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বগুড়ায় বীটের মেধাবী শিক্ষার্থী নাইমকে গলাকেটে ও পুড়িয়ে হত্যা

    নিজস্ব প্রতিবেদকঃ | ১৬ নভেম্বর ২০১৮ | ৪:৩৪ অপরাহ্ণ

    বগুড়ায় বীটের মেধাবী শিক্ষার্থী নাইমকে গলাকেটে ও পুড়িয়ে হত্যা

    গতকাল বগুড়ার সারিয়াকান্দিতে বিটে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থী নাইম খান(২১) নামে এক শিক্ষার্থীকে গলাকেটে ও পুড়িয়ে মেরেছে তারই বন্ধুরা।
    আনুমানিক বিকাল ৩টার সময় তার বাসা থেকে তারই ৪-৫ জন সহপাঠী মোটরবাইকে করে তাকে নিয়ে সারিয়াকান্দিতে ঘুরতে গিয়ে এই দূর্ঘটনা ঘটায়। ঘটনাটি নিয়ে নাইমের মায়ের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বাসা থেকে সারিয়াকান্দিতে ঘোরার কথা বলে নাইম তার বন্ধুদের সাথে চলে যায়। সন্ধ্যার পর বাসায় না ফিরলে তার সাথে যোগাযোগ করলে তার মুঠোফোন বন্ধ পাই। তাকে খোজ করার এক পর্যায়ে হঠাৎ রাত ১২টার দিকে নাইমের ফোন থেকে তার কাছে ফোন করে তার বন্ধুরা। ফোনে তারা তার কাছে নাইমের মুক্তিপণ হিসাবে টাকা দাবি করে। আবার বলে নাইম সারিয়াকান্দিতে সড়ক দূর্ঘটনা করেছে। কখনো বা বলে নাইম আমাদের কাছে নাই। এই বলে তারা ফোন কেটে দেয়। পরবর্তীতে সারিয়াকান্দি বাজারে গলাকাটা ঝলসানো অবস্থায় মৃত্যু দেহ পাওয়া যায় তার। নাইমের এমন অকালমৃত্যুতে তার পরিবার তার খুনি বন্ধুদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে। উল্লেখ্য নাইম ছিলেন গাবতলি উপজেলার গোলাবাড়ির ইন্তেজারের (সোনার) একমাত্র ছেলে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669