শনিবার, জুলাই ৩, ২০২১

বগুড়ায় আরো ৬ জনের মৃত্যু, শনাক্ত ১১২

  |   শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

বগুড়ায় আরো ৬ জনের মৃত্যু, শনাক্ত ১১২

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় আরো ৬ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে। আর বাকি তিনজনের মৃত্যু হয়েছে বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায়। নতুন ৬ জনের মৃত্যু নিয়ে জেলায় মোট মৃত্যু সংখ্যা বেড়ে দাঁড়াল ৪১৬ জনে।
গত ২৪ ঘণ্টায় জেলায় ৩১১টি নমুনা পরীক্ষায় করো আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১১২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হলেন ১৪ হাজার ১৮৫ জন।
একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৯১ জন। এ নিয়ে জেলায় করোনা থেকে মোট সুস্থ হলেন ১২ হাজার ৮৩৯ জন। বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৯৩২ জন।
শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।
ডা. তুহিন বলেন, নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ১০০ জন, শিবগঞ্জে ৩ জন, আদমদীঘি, কাহালুন ও শাজাহানপুরে ২ জন করে, শেরপুর, ধুনট ও গাবতলী উপজেলায় ১ জন করে রয়েছেন। নমুনা পরীক্ষার ফলাফলে জেলায় করোনা শনাক্তের হার ৩৬ দশমিক ১ শতাংশ।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ৯৩ জন করোনা শনাক্ত হন। আর বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনা পরীক্ষায় ১৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।
গতকাল শুক্রবার জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা আক্রান্ত ১১ জন রোগীর মৃত্যু হয়। ওই সময় ৩৮০টি নমুনা পরীক্ষায় নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন ১০০ জন।


Posted ১২:৫৬ পিএম | শনিবার, ০৩ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement