• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বগুড়ায় হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার

    অনলাইন ডেস্ক | ০২ এপ্রিল ২০১৭ | ৬:২০ অপরাহ্ণ

    বগুড়ায় হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার

    চুরি হওয়া নবজাতককে কোলে ফিরে পেয়ে হাসছে প্রসূতি মা হোসনে আরা। সন্তানকে কোলে ফিরে পেয়ে পরিবারে বইছে আনন্দ। বগুড়ায় চুরি হওয়ার প্রায় ৩০ ঘণ্টা পর উদ্ধার হলো নবজাতক।


    রবিবার বিকালে পুলিশ বগুড়ার গাবতলী উপজেলার মাঝবাড়ি গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতাল ভর্তি থাকা মা এবং বাবার কাছে হস্তান্তর করেছে।


    জানা যায়, গত ২৮ মার্চ সন্তান প্রসবের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের গাইনী বিভাগের ৩৫ নং বেডে ভর্তি করান। পরেরদিন ২৯ মার্চ একটি ছেলে সন্তান জন্ম দেন। এরপর ১ এপ্রিল সকাল ৯টার সময় প্রসূতি হোসনে আরার মা রেহেনা বেগম মোহাম্মদ আলী হাসপাতালের গাইনী ওয়ার্ডের পাশেই শিশুকে রোদে ধরে। এসময় রত্না বেগম নামের অপরিচিত নারী নবজাতকের নানী রেহেনো বেগমকে কৌশলে কাপড় আনতে পাঠিয়ে দিয়ে শিশুটিকে নিয়ে পালিয়ে যায়।
    বগুড়ার সহকারি পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, সিরাজগঞ্জের কাজিপুরের রমজান আলী নামের এক ব্যক্তি চুরি হওয়া শিশুর মতই একটি শিশু দেখতে পেয়ে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ফোন দিয়ে জানিয়ে দেন। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি সঙ্গে সঙ্গে থানা পুলিশে খবর দেওয়া মাত্রই অভিযান শুরু করা হয়। জেলা পুলিশ কর্মকর্তাদের দিক নির্দেশনায় ধুনট থানার এসআই খোকন কুন্ডুসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করেন। এই অভিযানে প্রথমে কাজিপুরের ঢেকুরিয়া গ্রামে এবং পরে সেখান থেকে বগুড়ার গাবতলী উপজেলার মাঝবাড়ি গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানের খবর পেয়ে মাঝবাড়ি গ্রামের নিঃসন্তান ফুল মিয়া ও লাবনী আকতার চুরি হওয়া শিশুটি ফেলে রেখে পালিয়ে যায়। পুলিশ সদস্যরা সেখান থেকে শিশুটি উদ্ধার করে বিকালে তার মা’ বাবার কাছে হস্তান্তর করে।

    তিনি আরো জানান, বগুড়া সদরের বারপুর এলাকার রত্না বেগম নামের এক নারী শিশুটি চুরি করে নিয়ে যায়। রত্না বেগমের শ্বশুড়বাড়ি গাবতলী উপজেলার মাঝবাড়ি এলাকায়। ধারণা করা হচ্ছে শিশুটিকে চুরির পর বিক্রি করে থাকতে পারে। এই ঘটনায় কাউকে আটক করা যায়নি তবে অভিযান চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669