• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানোয় ছাত্রদল নেতা বহিষ্কার

    অনলাইন ডেস্ক | ১৮ আগস্ট ২০১৭ | ১২:৪৫ পূর্বাহ্ণ

    বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানোয় ছাত্রদল নেতা বহিষ্কার

    জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ছাত্রদলের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক সরদার আমিরুল ইসলাম সাগরকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


    পাশাপাশি সংগঠন থেকে বহিষ্কৃত হওয়ায় তার সঙ্গে ছাত্রদলের সব পর্যায়ের নেতাকর্মীদের কোন প্রকার সাংগঠনিক যোগাযোগ না রাখার নির্দেশনা দেয়া হয়েছে।

    ajkerograbani.com

    ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদকের বহিষ্কারের ব্যাপারে দলটির দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী বলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এ সিদ্ধান্ত নিয়েছেন।

    তিনি জানান, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগ প্রমাণিত হওয়ায় সরদার আমিরুল ইসলাম সাগরকে ছাত্রদল থেকে বহিষ্কার করা হয়েছে। সংগঠন থেকে বহিষ্কৃত হওয়ায় তার সঙ্গে ছাত্রদলের সব পর্যায়ের নেতাকর্মীদের যে কোনও রকমের সাংগঠনিক যোগাযোগ না রাখতে বলা হয়েছে।

    দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের বিষয়ে জানতে চাইলে আবদুস সাত্তার পাটোয়ারী বলেন, এটা সংগঠনের অভ্যন্তরের বিষয়, তাই বলা যাচ্ছে না।

    এ সিদ্ধান্ত কেন্দ্রীয় কমিটির কোনও বৈঠকে হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, সভাপতি ও সেক্রেটারি বলেছেন, তাই আমি বিবৃতি পাঠিয়েছি। হয়তো কোথাও তারা বৈঠক করেছেন। এ ব্যাপারে কথা বলার জন্য ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

    বহিষ্কার হওয়ার ব্যাপারে ছাত্রদলের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম সাগর বলেন, আমি মাত্রই আপনার মুখে শুনলাম। তবে কী কারণে, এখন বলতে চাচ্ছি না।

    ছাত্রদলের কয়েকজন নেতার সঙ্গে কথা বলে জানা যায়, ১৫ আগস্ট ছাত্রদলের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম সাগর বঙ্গবন্ধুকে নিয়ে তার ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। তিনি লিখেছিলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের অন্যতম সেনানী শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি। এই স্ট্যাটাসের পর তার ফেসবুকের ওয়ালে ছাত্রদলের অনেক নেতাকর্মীর সমালোচনামূলক কমেন্টস পড়ে। একদিন পর ১৬ আগস্ট সাগরকে ফোন করে স্ট্যাটাসটি সরিয়ে দিতে বলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান। পরে স্ট্যাটাসটি নিজের ওয়াল থেকে সরিয়ে নেন আমিরুল ইসলাম সাগর।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755