বুধবার, এপ্রিল ৮, ২০২০

বঙ্গবন্ধুর খুনি মাজেদের স্ত্রী-সন্তানরা কে কোথায়?

অগ্রবাণী রিপোর্ট   |   বুধবার, ০৮ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

বঙ্গবন্ধুর খুনি মাজেদের স্ত্রী-সন্তানরা কে কোথায়?

স্বাধীন বাংলাদেশের জন্মদাতা স্থপতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়েরা যখন বিদেশে কষ্টে দিন কাটিয়েছেন।তখন তার খুনীদের পুরস্কত করেছে খুনী মোশতাক- জিয়ারা। মোশতাক বেশিদিন ক্ষমতায় না থাকতে পারলেও জিয়া ও পরবর্তীতে খালেদা জিয়া এই খুনীদের নানাভাবে সুযোগ সুবিধা দিয়ে লালন পালন করেছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার সঙ্গে সরাসরি জড়িত ক্যাপ্টেন আবদুল মাজেদ। ১৯৯৫ সালের দিকে বাংলাদেশ থেকে ভারতে যান তিনি। সেখান থেকে পাকিস্তানে, এরপর লিবিয়ায়। সেখান থেকে ২০১৬ সালে আবারও ভারতে ফেরেন বঙ্গবন্ধুর খুনী মাজেদ। আদালতে আইনজীবীর জিজ্ঞাসাবাদে কিছু না বললেও আইন-শৃঙ্খলার বাহিনী ধারণা করছে, করোনাভাইরাসের কারণে ভারত থেকে অনেককেই পুশ ব্যাক করা হয়েছে। সে কারণে সেখান থেকে ২৬ মার্চ ময়মনসিংহের সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে থাকতে পারেন মাজেদ। এর আগে লিবিয়া ও পাকিস্তানে আত্মগোপনে ছিলেন তিনি।
আজ শুনানির সময় খুনি মাজেদের পক্ষে আদালতে কোনো আইনজীবী ছিলেন না।তবে জানা যায়, তার পরিবারের অনেকেই বহাল তবিয়তে আছেন। সন্তানরা উচ্চশিক্ষা নিয়ে দেশে বিদেশে ব্যাপক অর্থ সম্পদেরও মালিক। তাঁর এক ছেলে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। খুনি মাজেদের স্ত্রী সানা বেগম, বাড়ি নম্বর ১০/এ, রোড নম্বর-০১, ক্যান্টনমেন্ট আবাসিক এলাকায় বসবাস করতেন তারা। মাজেদের চার কন্যা। তারাও দেশে বিদেশে আরাম আয়েশেই দিন কাটাচ্ছেন।


Posted ৪:৫৪ অপরাহ্ণ | বুধবার, ০৮ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১