• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হলেন গোপালগঞ্জের আরকান শরীফ

    নিজস্ব প্রতিবেদক | ০১ সেপ্টেম্বর ২০১৯ | ১০:০৪ অপরাহ্ণ

    বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হলেন গোপালগঞ্জের আরকান শরীফ

    বঙ্গবন্ধু ফাউন্ডেশন (একাংশের) কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহসভাপতি হিসাবে মনোনীত হয়েছেন রিয়াদ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও রিয়াদস্থ গোপালগঞ্জ জেলা ঐক্য ফোরামের সভাপতি আরকান শরীফ।

    সংগঠনের বিশেষ সভায় সৌদি প্রবাসী আরকান শরীফকে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি মনোনীত করে পরে সংগঠনের সিনিয়র সহসভাপতি মো: শহিদুল আলম খোকন, সাধারণ সম্পাদক জাফর ইকবাল ও সাংগঠনিক সম্পাদক ড. মো: ফারুক হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত করেছেন।


    মোঃ আরকান শরীফ গোপালগন্জ জেলার মুকসুদপুর উপজেলার বেজড়া গ্রামের মোকাদ্দেছ শরীফের সন্তান। আরকান শরীফ রাজনীতির পাশাপাশি দেশে এবং প্রবাসে নানাবিধ সমাজসেবা মুলক কাজ করে যাচ্ছেন।

    তিনি ২০০০ সালে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে পা রাখেন। এরপর ২০০৮সালে জীবিকার তাগিদে সৌদি আরবে পাড়ি জমান। ২০১১ সাল থেকে রিয়াদ আওয়ামী যুবলীগ এর সাথে যুক্ত হন। ২০১২ সালে রিয়াদ মহানগর যুবলীগ এর সহ-সভাপতি হিসাবে নিয়োগ পান । এছাড়া রিয়াদস্থ গোপালগঞ্জ জেলা ঐক্য ফোরাম প্রতিষ্ঠাতা করেন আরকান শরীফ।

    বর্তমানে তিনি রিয়াদস্থ গোপালগন্জ জেলা ঐক্য ফোরামের সভাপতি, রিয়াদ মহানগর আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

    বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি হিসাবে মনোনীত করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি দাউদুর রহমান মিনা, সাধারণ সম্পাদক জাফর ইকবালের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী