• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বঙ্গমাতা হবেন পূর্ণিমা

    ডেস্ক | ২৫ জানুয়ারি ২০২০ | ৮:২৬ অপরাহ্ণ

    বঙ্গমাতা হবেন পূর্ণিমা

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন জুয়েল মাহমুদ। এর মধ্যেই এর নির্মাণ কাজ শুরু হয়ে গেছে। ছবিতে বঙ্গবন্ধুর চরিত্রে দেখা যাবে আহমেদ রুবেলকে।


    অন্যদিকে ছবিতে বঙ্গবন্ধুর স্ত্রী বেগম ফজিলাতুন্নেছা চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এরই মধ্যে মানিকগঞ্জে শুটিংও করে এসেছেন। ঢাকায় ফিরে শুটিংয়ের অভিজ্ঞতা বর্ণনা করলেন অভিনেত্রী, ‘বঙ্গবন্ধুর যৌবনকালের সময়টুকুতে দেখা যাবে আমাকে।


    পূর্ণিমা বলেন,‘ছবিটিতে আমার উপস্থিত খুবই কম পরিসরে। বঙ্গবন্ধুর যৌবনকালের সময়টুকুতে দেখা যাবে আমাকে। তিনি তখন বেশ জনপ্রিয় হয়ে উঠছেন। হোসেন শহীদ সোহরাওয়ার্দী আর মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সঙ্গে সারা দেশে আন্দোলন করে বেড়ান। আর আমি ঘর সামলাই। তখন মাত্র শেখ কামাল হয়েছে। সেই সময়টাতে বাচ্চাকে সময় দেওয়া তো দূরের কথা, বঙ্গবন্ধু ব্যস্ত হয়ে পড়েন দেশ ও জাতির মুক্তির লক্ষ্যে। মন খারাপ না করে তাঁকে উৎসাহ দিয়ে যাই। খুব চ্যালেঞ্জিং একটা চরিত্র। ঠিক কতটা মানিয়ে নিতে পেরেছি তা দর্শক বলতে পারবেন।

    এখানে আমাকে ইয়ং বয়স দেখা যাবে। তবে এমন একটা চরিত্রে আমাকে পছন্দ করার জন্য জুয়েল ভাইকে ধন্যবাদ।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669