শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বছরজুড়ে আলোচনায় মিথিলা

  |   শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

বছরজুড়ে আলোচনায় মিথিলা

রাফিয়াথ রশিদ মিথিলা। বাংলাদেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপক। কণ্ঠশিল্পী হিসেবে তার পরিচিত রয়েছে। নাটক ও বিজ্ঞাপনে মডেল হয়ে নিজের পরিচিতি বাড়িয়েছেন মিথিলা। প্রায় অর্ধশতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। 
২০০৬ সালের ৩ আগস্ট সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালে কন্যাসন্তান জন্ম দেন মিথিলা। তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তানের নাম ‘আইরা তাহরিম খান’। মিথিলার সুখের সংসারে হঠাৎ নেমে আসে দুঃখের আগুন। তার জেরে ২০১৭ সালের জুলাইয়ে বিচ্ছেদ ঘটে তাহসান-মিথিলার।
বিচ্ছেদের পর আলোচনা-সমালোচনা হয় মিথিলাকে। তারপর অনেক জল ঘোলা করে ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মিথিলা। ২০১৯ সালের আলোচনা চলতে থাকে ২০২০ সাল পর্যন্ত। সৃজিতকে বিয়ের পর বিভিন্ন ইস্যুতে বছরজুড়ে আলোচনায় ছিলেন এ অভিনেত্রী।
প্রেম-বিয়ে বিষয়ে মিথিলাকে নিয়ে আলোচনা-সমালোচনায় ঘি ঢেলেছেন এ অভিনেত্রী নিজেই। চলতি বছর ২৪ আগস্ট নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেন মিথিলা। অর্ধেক কাঁধ খোলা ওই ছবির ক্যাপশনে মিথিলা লিখেন, ‘সব পাখি ঘরে আসে— সব নদী— ফুরায় এ-জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন।’
মুহূর্তের মধ্যে ভাইরাল বনে যায় পোস্ট। তিন ঘণ্টার মধ্যে ৩২ হাজার রিয়েক্ট পড়ে ছবিটিতে। এখন পর্যন্ত মোট ১ লাখ ২৬ হাজার রিয়েক্ট পড়েছে এতে। আর কমেন্টস পড়েছে ১৬ হাজার। অন্যদিকে পোস্ট শেয়ার করেছেন এক হাজার ২০০ জন। মন্তব্যের ঘরে ইতিবাচক কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায়নি। নেচিবাক মন্তব্য নুইয়ে পড়েছে অভিনেত্রীর ওই পোস্ট।
নেটিজেনদের কড়া আক্রমণের শিকার হয়েছিলেন মিথিলা। তারপর ১৮ সেপ্টেম্বর আরও কিছু ছবি পোস্ট করিছিলেন মিথিলা। আবারও সেই আগের ঘটনার পুনরাবৃত্তি। এবারও নেটিজেনদের কটু আক্রমণের শিকার সৃজিত ঘরণী।
এসব ঠিকই নজরে এসেছে মিথিলার। বছর শেষে এক হাত নিয়েছেন দুষ্টু নেটিজেনদের। সরব হয়েছেন সাইবার বুলিংয়ের বিরুদ্ধে। আহ্বান জানিয়ে বলেছেন, ‘সোশ্যাল মিডিয়ায় নারীদের উত্ত্যক্ত করা বন্ধ করুন।’ নিজের ইনস্টাগ্রামে ১ মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে এ আহ্বান জানিয়েছেন তিনি।
সম্প্রতি আবারও আলোচনা এসেছেন মিথিলা। এবার তাহসানকে নিয়ে। ভাইরাল হয়েছে তাহসান-মিথিলার ইনস্টাগ্রাম কথোপকথন। অবশ্য মেয়ে আইরার কারণেই দীর্ঘদিন পর কথোপকথন হয়েছে তাহসান-মিথিলার।

Facebook Comments Box


Posted ৯:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০