• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি

    | ১৬ জানুয়ারি ২০২১ | ৩:৪৯ অপরাহ্ণ

    বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি

    একপাশে বড় বড় ডেকচিতে চলছে পোলাও রান্না। অন্যপাশে চলছে ভোট গ্রহণ। সেখান থেকে খাবার প্যাকেটজাত করে ভ্যানে বোঝাই করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়লে সেখানে হানা দেন ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয় ১০ ডেচকি ও ১০০ প্যাকেট পোলাও।


    শনিবার কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এলাকায় এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    জানা গেছে, ওই ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রবিউল ইসলাম রবি বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাশে সকাল থেকে পোলাও রান্নার আয়োজন করেন। বড় বড় ডেকচিতে চলছিল রান্নার কাজ।

    তবে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সেখানে হানা দেন ভ্রাম্যমাণ আদালত। সেখান থেকে ১০ ডেচকি ও ১০০ প্যাকেট পোলাও জব্দ করে এতিমখানার বাচ্চাদের মধ্যে বিতরণ করা হয়।

    আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট ও খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এ খাবার জব্দ করা হয়েছে।

    পরে খাবারগুলো এতিমখানায় বিতরণ করা হয়।

    প্রসঙ্গত, কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি এর আগে ভোটারদের মধ্যে নারকেল তেল বিতরণ করতে গিয়ে ১০ হাজার টাকার জরিমানা গুনেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755