• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বনশ্রীতে গৃহকর্মী হত্যা, বাড়ির মালিকসহ দুজন রিমান্ডে

    অগ্রবাণী ডেস্ক | ০৫ আগস্ট ২০১৭ | ৭:১৯ অপরাহ্ণ

    বনশ্রীতে গৃহকর্মী হত্যা, বাড়ির মালিকসহ দুজন রিমান্ডে

    রাজধানীর বনশ্রীতে গৃহকর্মী লাইলি বেগম (২৫) হত্যা মামলায় বাড়ির মালিক মুন্সী মঈনউদ্দিন ও দারোয়ান তোফাজ্জল হোসেন টিটুর তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।


    আজ শনিবার ঢাকার মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী এ আদেশ দেন।

    ajkerograbani.com

    ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, খিলগাঁও থানার পুলিশ আজ আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ ছাড়া গ্রেপ্তার গৃহকর্ত্রী শাহনাজকে কারাগারে আটক রাখার আবেদন করা হলে বিচারক তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

    নথি থেকে জানা যায়, গতকাল শুক্রবার রাতে লাইলির স্বামী নজরুল ইসলামের বড় ভাই শহীদুল ইসলাম বাদী হয়ে গৃহকর্ত্রী শাহনাজসহ তিনজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। শনিবার ভোরে বনশ্রীর ৪ নম্বর রোডের নিজ বাড়ি থেকে গৃহকর্ত্রী শাহনাজকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে শুক্রবার বিক্ষোভ চলাকালে বাকি দুজনকে আটক করা হয়।

    এজাহার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে মঈনউদ্দিনের বাসায় কাজ করতে গেলে তাঁর ঘর থেকে লাইলি বেগমের মরদেহ উদ্ধার করা হয়। এই মৃত্যুকে ‘হত্যা’ দাবি করে বনশ্রীর বাসিন্দারা ওই বাড়িতে হামলা চালায়, ইটপাটকেল ছোড়ে এবং একটি গাড়িতে আগুন দেয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755