• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বনানীর ধর্ষকদের রক্ষায় কক্সবাজারে জুম্মার নামাজে মোনাজাত!

    অনলাইন ডেস্ক | ১৯ মে ২০১৭ | ১০:২০ অপরাহ্ণ

    বনানীর ধর্ষকদের রক্ষায় কক্সবাজারে জুম্মার নামাজে মোনাজাত!

    রাজধানী ঢাকার চাঞ্চল্যকর বনানী ধর্ষণ ঘটনায় জড়িত আপন জুয়েলার্স পরিবারের সদস্যদের বিপদ-আপদ থেকে রক্ষার জন্য কক্সবাজারের মসজিদে জুম্মার নামাজে মোনাজাত করা হয়েছে। এমনকি ধর্ষকদের রক্ষার জন্য মসজিদে বিশেষ কোরান খতমেরও ব্যবস্থা করা হয়েছে। কক্সবাজার শহরের দুটি ঐতিহ্যবাহী মসজিদের জুম্মার নামাজে ধর্ষকদের রক্ষার জন্য এমন ধর্মীয় প্রার্থনায় উপস্থিত মুসল্লিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।


    জানা গেছে, কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী বায়তুশ শরফ জামে মসজিদ ও বদর মোকাম জামে মসজিদের জুম্মার নামাজে ইমামদ্বয় এমনসব প্রার্থনা করেন। মোনাজাতে প্রার্থনার পরপরই মসজিদের মুসল্লিরা তীব্র সমালোচনা করতে থাকেন। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিয়ে তীব্র সমালোচনা করা হচ্ছে।

    ajkerograbani.com

    এ প্রসঙ্গে বায়তুশ শরফ জামে মসজিদ পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম বলেন, “আমি আজ শুক্রবার সকালে চট্টগ্রাম এসেছি। আমিও শুনেছি বিষয়টি। ” তিনি বলেন, “খোঁজ নিয়ে জেনেছি মসজিদের খতিব মওলানা রিদওয়ানুল হককে আপন জুয়েলার্সের একজন ঘনিষ্ঠ আত্মীয় মোনাজাতের সময় আকস্মিক একটি স্লিপ ধরিয়ে দিয়ে মোনাজাত করিয়ে নেন। মোনাজাতের পর মসজিদের খতিব অবশ্য বিষয়টির ভুল স্বীকার করেছেন। ”

    অপরদিকে শহরের বদরমোকাম মসজিদের পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ হেলাল উদ্দিন বলেন, “ঢাকা থেকে আসা কয়েকজন ব্যক্তি মসজিদের ইমাম মওলানা ইউনুছ ফরাজীকে আপন জুয়েলার্সের জন্য দোয়া করতে বলেন। ইমাম সহজ-সরল মনে তাই করেছেন। ” তিনি বলেন, “ঢাকা থেকে আসা লোকজন বদরমোকাম মসজিদের ইমামকে নগদ টাকা দিয়ে কোরান খতমেরও আয়োজন করেন। গতকাল আছরের নামাজের আগে খতমও পড়ানো হয় মসজিদটিতে। “

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757