• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বন্ধ হলো ‘পেহরেদার পিয়া কি’

    আজকের অগ্রবাণী ডেস্ক | ৩০ আগস্ট ২০১৭ | ৮:৫৭ পূর্বাহ্ণ

    বন্ধ হলো ‘পেহরেদার পিয়া কি’

    বিতর্কের মুখে শেষমেশ ‘পেহরেদার পিয়া কি’ সিরিয়ালটির সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নিল সনি টিভি।


    গত মাসে শুরু হওয়ার পর থেকেই এই টিভি সিরিয়ালের প্রেক্ষাপট নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে। তাতেও বিতর্ক শেষ না হওয়ায় অবশেষে বিতর্কে ইতি টানতে সিরিয়ালটির সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে সনি।

    ajkerograbani.com

    চ্যানেলের তরফে জানানো হয়েছে, ২৮ তারিখ থেকেই বন্ধ হচ্ছে ‘পেহরেদার পিয়া কি’-র সম্প্রচার। তারা জানিয়ে দেয়, ভবিষ্যতে তাঁরা দর্শকদের মনে নতুন ধরনের আগ্রহ তৈরি করার ওপর নয়, বর্তমান মনন অনুযায়ী অনুষ্ঠান সম্প্রচার করবে।

    প্রসঙ্গত, ‘পেহরেদার পিয়া কি’ সিরিয়ালের গল্পটি রতন নামে এক ৯ বছরের বালককে ঘিরে, যার বিয়ে হয় দিয়া নামে এক ১৮ বছরের তরুণীর সঙ্গে। সিরিয়ালে রতনের চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফান খান। অন্যদিকে, দিয়ার চরিত্রে অভিনয় করেছেন তেজস্বী প্রকাশ।

    অভিযোগ ওঠে, সিরিয়ালের মাধ্যমে বাল্যবিয়ে প্রথাকে উস্কানি ও প্রচার করা হচ্ছে। সিরিয়ালটি নিষিদ্ধ করার দাবি নিয়ে অনলাইনে বিপুল আবেদন জমা পড়ে। সেখানে স্বাক্ষর করেন প্রায় লক্ষাধিক মানুষ।

    এর পরই নড়েচড়ে বসে বিসিসিসি। দুই সপ্তাহ আগে সিরিয়ালটিকে প্রাইম টাইম (রাত ৮-১০টা) থেকে সরিয়ে ‘রেস্ট্রিক্টেড’ স্লটে (রাত ১০টার পরে) স্থানান্তরিত করার নির্দেশ দেয় বিসিসিসি। পাশাপাশি, সম্প্রচারকারী সংস্থাকে নির্দেশ দেওয়া হয়েছিল, ওই সিরিয়াল চলাকালীন একটি স্ক্রোল চালাতে হবে এই মর্মে যে, গোটাটাই কাল্পনিক। চ্যানেল কোনওভাবে বাল্যবিয়ে প্রথাকে উৎসাহ বা প্রচার অথবা সমর্থন করে না।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755