• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বন্ধ হয়ে যাচ্ছে গ্রামীণফোনের সিম বিক্রি

    নিজস্ব প্রতিবেদক | ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৩৭ পূর্বাহ্ণ

    বন্ধ হয়ে যাচ্ছে গ্রামীণফোনের সিম বিক্রি

    আগামী দুই সপ্তাহের মধ্যে গ্রামীণফোনের সিম বিক্রি বন্ধ হয়ে যাবে। বর্তমানে বাজারে থাকা গ্রামীণফোনের যেসব সিম রয়েছে, তা এক থেকে দুই সপ্তাহের মধ্যে শেষ হয়ে যাবে। ফলে বাজারে গ্রামীণফোনের সিম (০১৭… ও ০১৩… নম্বর সিরিজ) পাওয়া যাবে না।


    গতকাল রাজধানীর বসুন্ধরায় জিপি হাউসে এক সংবাদ সম্মেলনে গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান এ কথা জানান। তিনি বলেন, আমাদের হাতে কোনো সিম নেই। খুচরা বিক্রেতাদের হাতে কিছু সিম রয়েছে। সেগুলো শেষ হয়ে গেলে আর সিম পাওয়া যাবে না।


    তিনি বলেন, সিম রিসাইকেল করার জন্য বিটিআরসির অনুমতি পাওয়া যাচ্ছে না। এ ছাড়া সিম নষ্ট হয়ে গেলে রিপ্লেসমেন্টের জন্যও সিম পাওয়া যাবে না। সিম রিসাইকেলের জন্য এরই মধ্যে ৩০ লাখ সিম জমা আছে।

    তিনি বলেন, সরকারের বকেয়া পাওনা নিয়ে গ্রামীণফোনের সঙ্গে যে সংকট চলছে, তিন থেকে চার সপ্তাহের মধ্যে তার উন্নতি হবে। গ্রামীণফোনের মোট গ্রাহকের ৫৩ দশমিক ১ শতাংশ এরই মধ্যে ইন্টারনেট সুবিধা ব্যবহার করছেন।

    তিনি আরও বলেন, বাংলাদেশের আইন, মানুষ ও সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল হয়ে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে গ্রামীণফোন। টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি নতুন সিমের অনুমতি না দিলে গ্রামীণফোন বাজারে সিম সংকটে পড়বে। বাজারে প্রতিদিন গ্রামীণফোনের ৫০ হাজার সিমের চাহিদা আছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673