• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বন্যাদুর্গত মানুষেদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন : অধ্যাপক কারিমা মাহবুব

    নিজস্ব প্রতিবেদক | ২২ আগস্ট ২০১৭ | ২:১৬ অপরাহ্ণ

    বন্যাদুর্গত মানুষেদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন : অধ্যাপক কারিমা মাহবুব

    আজ দূপুর ১২ ঘটিকায় গণতান্ত্রিক মহিলাদল কেন্দ্রীয় কমিটির (এলডিপি) এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গণতান্ত্রিক মহিলাদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যাপক তপতি রানী কর।
    সভায় প্রধান অতিথীর বক্তবে এলডিপির উপদেষ্টা ও গণতান্ত্রিক মহিলাদলের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক কারিমা মাহবুব বলেন “দেশে আজ অপশাসন, দুর্নীতি, খুন, ধর্ষণ বেড়েই চলছে। আজ বিচার বিভাগ ও সরকার দলীয় সংসদের মাঝে মধ্যে আজ ঝড় চলছে, মনে হচ্ছে দেশে যুদ্ধ চলছে। এটা কাম্য নয়। বিচার বিভাগের উপর সকলের আস্থা থাকতে হবে। তিনি আরো বলেন -দেশে আজ দূর্যোগ চলছে। দেশের প্রায় ৩২ জেলায় ভয়াবহ বন্যায় মানুষ বাচার জন্য যুদ্ধ করছে। সেখানে পর্যাপ্ত ত্রান যাচ্ছে না। আমি আহবান করবো গণতান্ত্রিক মহিলাদলের সভাপতি হিসেবে আজ হতে যতদিন বন্যা থাকবে ততদিন গণতান্ত্রিক মহিলাদলের সকল নেতা কর্মি স্বস্ব অবস্হান থেকে সাধ্যমত এই অসহায় মানুষের পাশে দাড়াবেন।

    এসময় উপস্হিত ছিলেন গণতান্ত্রিক মহিলাদলের সহসভাপতি অধ্যাপক মোমেনা খন্দকার, দপ্তর সম্পাদক অধ্যাপক মোশলেমা লিমা, সাংগঠনিক সম্পাদক নিলা, আনোয়ারা, লিলিসহ প্রমূখ নেতৃবৃন্দ।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755