• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বন্যা মোকাবিলায় দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি ফখরুলের

    | ০১ আগস্ট ২০২০ | ৮:৩৮ অপরাহ্ণ

    বন্যা মোকাবিলায় দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি ফখরুলের

    উদাসীনতা ও অবজ্ঞা পরিহার করে বন্যা মোকাবিলায় দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার সকালে ঈদুল আজহার নামাজ শেষে জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি সরকারের প্রতি এই আহ্বান জানান।


    তার আগে সকাল ১১টার দিকে স্থায়ী কমিটির সদস্যদের নিয়ে শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে গিয়ে ফাতেহা পাঠ করে মোনাজাত করেন।


    এসময় তিনি বলেন, আমরা সমগ্র দেশের বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমাদের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছি, অনুরোধ করেছি। একই সঙ্গে সরকারকে আহ্বান জানাচ্ছি, উদাসীনতা ও অবজ্ঞা বাদ দিয়ে অবিলম্বে এই বন্যাদুর্গত মানুষদের সাহায্যার্থে তারা শুধু ত্রাণ নয়, দুর্গতদের পুনর্বাসনের ব্যবস্থা গ্রহণ করবেন। এবারকার বন্যা বেশ দীর্ঘস্থায়ী হবে বলে অনেকে আশঙ্কা করছেন। সেক্ষেত্রে তাদেরকে(সরকার) লং টার্ম(দীর্ঘস্থায়ী) পরিকল্পনা গ্রহণ করা উচিত। যেটা তারা কখনই করেন না এবং অন্যের মতামতকে তারা কোনো প্রাধান্য দেন না।

    বিএনপি তার সীমিত সাধ্যের মধ্যে দুর্গতদের পাশে দাঁড়াতে দলের কেন্দ্রীয় ত্রাণ কমিটি কাজ শুরু করেছে বলে জানান তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609