• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বরিশাল মহানগর আ.লীগের সেক্রেটারি নির্বাচিত হলেন বঙ্গবন্ধুর দৌহিত্র সাদিক আবদুল্লাহ

    নিজস্ব প্রতিবেদক | ০৮ ডিসেম্বর ২০১৯ | ৬:৪২ অপরাহ্ণ

    বরিশাল মহানগর আ.লীগের সেক্রেটারি নির্বাচিত হলেন বঙ্গবন্ধুর দৌহিত্র সাদিক আবদুল্লাহ

    বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) মেয়র সাদিক আবদুল্লাহ।


    রবিবার বিকেলে নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কণ্ঠভোটে এই নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়।

    ajkerograbani.com

    নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের এমপি।

    সাদিক আবদুল্লাহ এর পিতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ দক্ষিণাঞ্চলের আওয়ামী রাজনীতির কর্ণধার। শুধু আওয়ামী লীগের কর্ণধার বললে কিছুটা ভুল হবে। তিনি দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক। তার বাবা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ছিলেন গরীব মেহনতি মানুষের নেতা।

    সাদেক আব্দুল্লাহ খুব স্বল্প সময়ে সকল বয়সী মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। সাদেক আব্দুল্লাহ’র মাঝেই আগামী দিনের নেতৃত্ব খুঁজে পেয়েছেন প্রবীণ নেতারা।

    অনেকের মতে, ‘সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মাঝেই দেখা যায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিচ্ছবি। যার শরীরে রয়েছে বঙ্গবন্ধুর মতো মহান নেতার রক্ত তার চেয়ে কে বেশি ভালবাসতে পারবে আ’লীগকে। যার আরো একবার প্রমাণ হলো বরিশালে শান্তি প্রতিষ্ঠার মধ্যে দিয়ে।

    তরুণ নেতা সাদিক আব্দুল্লাহ’র প্রশংসায় পঞ্চমুখ বরিশাল জেলা ও মহানগর আ’লীগের সিনিয়র নেতারাও। কারণ তার অক্লান্ত পরিশ্রমে বরিশাল নগরী পরিণত হয়েছে আনন্দের নগরী। বরিশাল মহানগর আ’লীগ নেতা সাদেক আব্দুল্লাহর সুষ্ঠু নেতৃত্বে সুন্দর ও শান্তি ফিরেছে বরিশালে।

    তার ডাকে বরিশাল মহানগরের ও ওয়ার্ড আলীগ এবং ১০ উপজেলাসহ সকল নেতাকর্মীরা একত্রিত হয়ে ওঠে। প্রতিটি এলাকায় তার নেতৃত্ব ছড়িয়ে পড়েছে। শুধু বরিশাল সিটি নয়, বরিশালের অজপাড়া গায় একটি নাম উচ্চারিত হচ্ছে তা হলো সাদিক আবদুল্লাহ।

    সাদেক আব্দুল্লাহ নেতা-কর্মীদের কোন মানুষের বিপদের কথা শুনলেই ছুটে যান সেখানে। সব মিলিয়ে এই তরুণ নেতা কর্মীদের মন জয় করে নিয়েছেন। বরিশালের আওয়ামী লীগের রাজনৈতিক আকাশে উজ্জল নক্ষত্র তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757