• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি: কর্নেল অলি

    নিজস্ব প্রতিবেদক | ২২ ফেব্রুয়ারি ২০২০ | ৫:০৫ অপরাহ্ণ

    বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি: কর্নেল অলি

    এলডিপির প্রেসিডেন্ট ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি। তখন আমরা বিনা বাধায় বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছি, কিন্তু এখন ন্যায্য দাবি নিয়েও মাঠে নামা যায় না।

    তিনি আজ শনিবার এলডিপি কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

    কর্নেল অলি বলেন, বঙ্গবন্ধু শত চেষ্টা করেও এক দলীয় শাসন প্রতিষ্ঠা করতে পারেননি কিন্তু তার মেয়ে করে দেখিয়েছেন।


    তিনি বলেন, দেশে আইনের শাসন নাই, মানুষের অধিকার নাই। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা নাই, ব্যাংকে টাকা নাই, ন্যায় বিচার নাই, সর্বত্র দুর্নীতি ও সজন প্রীতি। জনগণ এর থেকে মুক্তি চায়। জনগণের মুক্তি মিলব। যেকোন সময় এ সরকারের পতন হবে বলেও আশা প্রকাশ করেন মহান মুক্তিযুদ্ধের এই বীর বিক্রম।

    বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপিকে বলছি হয় সঠিক নেতৃত্ব দেন না হলে আমাদেরকে নেতৃত্ব ছেড়ে দেন। সঠিক নেতৃত্ব দিলে আমরা মেনে নেব। আর মুক্তিমঞ্চ গঠন হয়েছিল জনগণকে মুক্তি দেয়ার জন্য। জাতীয় মুক্তিমঞ্চ কোন মিটিং করলে আপনাদের গাত্রদাহ হয় কেন?

    এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ডক্টর রেদোয়ান আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মুক্তিমঞ্চের সিনিয়র নেতা ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতিক।

    বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, বাংলাদেশ জমিয়তে ওলামা ইসলামের যুগ্ম মহাসচিব মনির হোসেন কাসেমী, জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান, জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসমাইলসহ প্রমূখ। আলোচনা সভা শেষে এলডিপিতে যোগদান করেন বাংলাদেশ ফুড এন্ড নিউটিশন এসোসিয়েশনের সভাপতি ফরিদ আমিন ও শেখ সানজিদা নাসরিনের নেতৃত্ব কয়েকজন

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344