বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১

বর ও প্রেমিক দুজনের সঙ্গেই থাকতে চান সারা আলি খান

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

বর ও প্রেমিক দুজনের সঙ্গেই থাকতে চান সারা আলি খান

সাজাদকে মনেপ্রাণে ভালোবাসে রিঙ্কু সূর্যবংশী। এমনকী প্রেমিকের সঙ্গে ২১ বার বাড়ি ছেড়ে পালিয়েছে সে, কিন্তু প্রতিবারই পরিবারের হাতে ধরা পড়ে সে। দুজনের সম্পর্কের মাঝে মূল বাধা যে ধর্ম তা বুঝে নিতে খুব বেশি অসুবিধা হওয়ার নয়। অগত্যা ছেলে (বিষ্ণু) ধরে এনে জোর করে মেয়ের বিয়ে দেয় রিঙ্কুর পরিবার। বিষ্ণু-রিঙ্কু দুজনেই ঠিক করে বিয়ের পর দিল্লিতে পৌঁছে নিজের মতো করে জীবন বেছে নেবে। কিন্তু এখানেই আসে গল্পে নতুন টুইস্ট।

সরল-সাধাসিধে বিষ্ণুকেও ভালোবেসে ফেলে সে। পুরোনো প্রেমিককে ভুলতেও পারছে না, আবার বরকে ডিভোর্সও দিতে পারছে না। এখানেই ‘মহা ব্লান্ডার’। বিষ্ণু তার কাছে ডিভোর্স চাইলে সে সরাসরি বলে বসে, ‘তোমাকে আমার ভালো লাগে। একবার একটা মেয়ে যদি দুজনকেই পায় তাহলে কার কী ক্ষতি হবে?’


এমনই ‘আতরঙ্গি’ (অদ্ভূত) ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে হাজির পরিচালক আনন্দ এল রাই। বুধবার (২৪ নভেম্বর) মুক্তি পেল ‘আতরঙ্গি রে’ ট্রেলার। ছবিতে রিঙ্কু সূর্যবংশীর ভূমিকায় সারা আলি খান, অন্যদিকে সারার প্রেমিক সাজাদের চরিত্রে অক্ষয় কুমার এবং স্বামী বিষ্ণুর ভূমিকায় ধানুশ। এই ছবির মাধ্যমে দীর্ঘ ৬ বছর পর বলিউডে কামব্যাক করছেন রজনীকান্তের জামাই।

ছবির ট্রেলারে স্পষ্ট তিন মুখ্য চরিত্র ভিন্ন ভিন্ন রকমভাবে আতরঙ্গি। তবে হাতিতে চড়ে অক্ষয়ের এন্ট্রি, ভুল ইংরেজিতে সংলাপ বলা, ম্যাজিক শো দেখানো সত্যি আতরঙ্গি। ট্রেলারে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে ধানুশ-সারার রসায়ন। ছবির শুরু থেকেই সারার সঙ্গে তার দুই সহ-অভিনেতার বয়সের পার্থক্য নিয়ে প্রশ্ন উঠেছে।


এই প্রসঙ্গে পরিচালক আগেই জানিয়েছেন, আশা করছি দর্শকরা ধৈর্য ধরবেন। নিঃসন্দেহে একজন পরিচালক নির্দিষ্ট ভাবনাচিন্তা নিয়ে ছবিটা বানান। তারা আমার দৃষ্টিভঙ্গিটা ছবিটা দেখবার পর বুঝতে পারবেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

Posted ৯:২৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১