শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বলিউডে শোক

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১ | প্রিন্ট  

বলিউডে শোক

শাহরুখ খান
দিলীপ কুমার একটি প্রতিষ্ঠান। চলে গেলেন। যখনই ভারতীয় সিনেমার বিষয়ে লেখা হবে, তখন তার হিসাব হবে দিলীপ কুমারের আগে ও দিলীপ কুমারের পরে। তিনি আমাকে তার সন্তানের মতো সবসময় মনে করতেন। মাঝে মধ্যেই বলতেন আমার চুল নাকি তার মতো। তার যদি কোনো ছেলে থাকত তাহলে সেও আমার মতোই হতো! আমি তার আত্মার শান্তির জন্য দোয়া এবং এই ক্ষতি সহ্য করার জন্য পরিবারের শক্তি কামনা করছি।

অজয় দেবগন
দিলীপ কুমার একজন টাইমলেস অভিনেতা। এই কিংবদন্তির সঙ্গে অনেক সময় কাটিয়েছি, যার কিছুটা একান্ত নিজেদের মতো করে, আর কিছুটা সময় মঞ্চে। তার মৃত্যু মেনে নিতে পারছি না। তিনি একটি ইনস্টিটিউশন, একজন কালজয়ী অভিনেতা। খুবই শোকাহত। সায়রাজির জন্য সমবেদনা।


অক্ষয় কুমার
হিন্দি সিনেমার একটি যুগের অবসান হলো আজ। বিশ্বের সবার কাছে হয়তো অনেকেই হিরো। কিন্তু আমাদের মতো অভিনেতাদের কাছে তিনি হিরো। দিলীপ কুমার স্যার ভারতীয় সিনেমার একটি যুগ তার সঙ্গে নিয়ে গেলেন। তার পরিবারের জন্য প্রার্থনা রইল। ওম শান্তি।

মনোজ বাজপেয়ী
‘আপনার মতো অভিনেতা কেউ ছিল না। আপনার যাত্রা শুভ হোক মাস্টার। আপনার আত্মা শান্তি পাক।’


রিতেশ দেশমুখ
ক্যামেরার মুখোমুখি হওয়া প্রত্যেক অভিনেতাই দিলীপ কুমারকে স্মরণ করবেন। আদতেই তিনি এক প্রতিষ্ঠান। পিঠ চাপড়ানো থেকে আমার কপালে ওর চুম্বন, ভীষণ মিস করব। প্রতিটা প্রজন্মের কাছেই উনি আসল নায়ক।

শহীদ কাপুর
দিলীপ কুমার আমরা শুধু আপনার সংস্করণ মাত্র। আমাদের মতো প্রত্যেক অভিনেতাই আপনার আঙ্গিক নিয়ে চর্চা করেছেন। শিখেছেন। আপনি চিরকাল বেঁচে থাকবেন আমাদের মধ্যে।

সানি দেওল
একটি যুগের সমাপ্তি ঘটল। দিলীপ কুমার আপনি সবার কাছে স্মরণীয় হয়ে থাকবেন।

Facebook Comments Box

Posted ১১:৪৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১