• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান’দ্য রক’

    অগ্রবাণী ডেস্ক | ০৩ জুন ২০১৭ | ১২:৩৯ অপরাহ্ণ

    বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান’দ্য রক’

    ডোয়েন জনসনের ‘বেওয়াচ’ ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এই সুবাদে বলিউড অভিনেত্রীকে প্রথম দেখার অভিজ্ঞতা সেই ভুলতে পারেননি ‘দ্য রক’ নামে বহুল পরিচিত এই হলিউড সুপারস্টার। তার কাছে নাকি সেটা ছিল, লাভ অ্যাট ফার্স্ট সাইট। আর সেই কথা অকপট স্বীকার করলেন ডোয়েন জনসন নিজেই। সদ্যই মুক্তি পেয়েছে ডোয়েন জনসন, প্রিয়াঙ্কা চোপড়া, জ্যাক এফরন অভিনীত অ্যাকশন-কমেডি ছবি বেওয়াচ। ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।


    ভারতীয় গণমাধ্যমের খবর, শুধু প্রথম দেখাতে প্রিয়াঙ্কার প্রেমে পড়েই ক্ষান্ত হননি। ডোয়েন জানালেন, বেওয়াচ এ ভিলেনের জন্য প্রিয়াঙ্কা একেবারে পারফেক্ট। প্রিয়াঙ্কা আমারই এজেন্টের মাধ্যমে আমাদের এজেন্সিতে সই করেছিল। সেই প্রথম দিন থেকেই আমাদের মধ্যে একটা আলাদা যোগাযোগ তৈরি হয়ে যায়। প্রথম দেখাতেই শুধু যে ওঁকে ভালোবেসেছি তাই নয়, তখনই বুঝতে পেরেছিলাম বেওয়াচের জন্য সেরা ভিলেন প্রিয়াঙ্কাই হতে পারবে, জানালেন এই মুহূর্তে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিকমিকপ্ত অভিনেতা ডোয়েন।

    ajkerograbani.com

    প্রিয়াঙ্কার সঙ্গে বেওয়াচ এ কাজ করার অভিজ্ঞাতাও শেয়ার করলেন ডোয়েন। জানান, একজন ভিলেনের মধ্যে অভিনয়ের যে ধরনের গভীরতা থাকা উচিত, প্রিয়াঙ্কার মধ্যে তার সবটাই রয়েছে। অভিনয়ের প্রতিটি খুঁটিনাটি দিকও খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন প্রিয়াঙ্কা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757