বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন, চলছে ভোট গণনা

ক্যাম্পাস প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ মার্চ ২০২০ | প্রিন্ট  

বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন, চলছে ভোট গণনা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আজ মঙ্গলবার শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ এবং বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য প্রতিদ্বন্দ্বিতা করছে।
উৎসবমুখর পরিবেশে শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে, এখন চলছে ভোট গণনা।
বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ডরমিটরিতে সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ কর্মসূচি।নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে ২৩৫ ভোটের মধ্যে ২২৮ টি ভোট কাস্ট হয়েছে।নির্বাচন পরিবেশ নিয়ে সকল শিক্ষক সন্তোষ প্রকাশ করেছে।
বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের পক্ষ থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. হাসিবুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক মোঃ রাকিবুল ইসলাম। এছাড়া সহ সভাপতি, কোষাধ্যক্ষ, যুগ্ম সাধারণ সম্পাদক এবং প্রচার সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন যথাক্রমে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক ড. মোঃ বশির উদ্দীন, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মাহবুব হাসান, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মুরাদ হোসেন এবং সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক শামসুল আরেফিন।
অপরদিকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্যের পক্ষ থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ইমরান হোসেন এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহমান এই প্যানেল থেকে সহ সভাপতি, কোষাধ্যক্ষ, যুগ্ম সাধারণ সম্পাদক এবং প্রচার সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন যথাক্রমে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ সালেহ আহমেদ, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ লুৎফুল কবির, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ফায়েকুজ্জামান মিয়া এবং ফার্মেসী বিভাগের প্রভাষক মোঃ সোলায়মান হোসেন।

Facebook Comments Box


Posted ৪:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১