মঙ্গলবার, মার্চ ১০, ২০২০

বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচনে হাসিব-রাকিব প্যানেলের নিরঙ্কুশ জয়

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ   |   মঙ্গলবার, ১০ মার্চ ২০২০ | প্রিন্ট  

বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচনে হাসিব-রাকিব প্যানেলের নিরঙ্কুশ জয়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতি নির্বাচনে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ জয়লাভ করেছে।
আজ মঙ্গলবার (১০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ডরমিটরিতে সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ কর্মসূচি চলে। পরে ভোটগণনা শেষে রাত ৯. ৩০ এ ফলাফল ঘোষণা করা হয়।
বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের পক্ষ থেকে সভাপতি পদে ১৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. হাসিবুর রহমান তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মার্কেটি বিভাগের চেয়ারম্যান ইমরান হোসেন পেয়েছেন ৯৫ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক মো. রাকিবুল ইসলাম তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃআব্দুর রহমান পেয়েছেন ৮২ ভোট।
এছাড়া সহ সভাপতি, কোষাধ্যক্ষ, যুগ্ম সাধারণ সম্পাদক এবং প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক ড. মো. বশির উদ্দীন ১১৩ ভোট, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মাহবুব হাসান ১৩৬ ভোট, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. মুরাদ হোসেন ১২৬ ভোট এবং সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক শামসুল আরেফীন ১০১ ভোট।
অপরদিকে ৯টি সদস্য পদে হাসিব-রাকিব প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন যথাক্রমে
সাদ্দাম হোসেন(১৪০ ভোট),অভিজিৎ বিশ্বাস(১৩৯ ভোট), মোঃ এমদাদুল হক(১৩৮ ভোট),শানিতা জামান স্মৃতি(১৩৮ ভোট),তরিকুল ইসলাম (১৩১ ভোট),প্রনীতা দত্ত(১২২ ভোট),মাহবুব আলম(১২১ ভোট),মোঃআনোয়ারুজ্জামন(১২০ ভোট),মোঃ আল-আমিন(১১৭ ভোট)


Posted ১১:২৭ পিএম | মঙ্গলবার, ১০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement