বৃহস্পতিবার, জুন ১১, ২০২০

বাংলাদেশি ছবিতে নোরা ফাতেহি

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | প্রিন্ট  

বাংলাদেশি ছবিতে নোরা ফাতেহি

মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি। তার কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারণ নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।
সম্প্রতি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। নতুন খবর হলো প্রথমবারের মতো বাংলাদেশি ছবির আইটেম গানে নাচবেন এ ডান্স কুইন। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ‘গাংস্টার’ছবির আইটেম গানে দেখা যাবে তাকে।
শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, বলিউড তারকারা ছবির সঙ্গে যুক্ত থাকলে দর্শকের আগ্রহ বেড়ে যায়। তাই আমার ছবিতে সবসময়ই বিশেষ কিছু রাখতে চাই। এই ছবিতে নোরার সঙ্গে অভিনয়ের বিষয়ে কথা বলেছে আমার বলিউড এজেন্ট।
তিনি আরও বলেন, ইতিমধ্যেই বেশ কয়েকজন সংগীত পরিচালককে আইটেম গানটি তৈরির দায়িত্ব দিয়েছি। এই তালিকায় আকাশ, নাভেদ পারভেজ, লিংকন চৌধুরীসহ অনেকেই আছেন। যার গানটি ভালো হবে সেটিই ছবিতে ব্যবহার করা হবে। ‘গ্যাংস্টার’ নির্মাণ করছেন ঢাকাই সিনেমার নির্মাতা শাহীন সুমন। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন তরুণ অভিনেতা শান্ত খান ও কলকাতার ঋত্বিকা সেন।
এর আগে শাপলা মিডিয়ার অঙ্গ প্রতিষ্ঠান স্প্ল্যাশ মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের একটি আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের নায়িকা সানি লিওনি।সংগীতশিল্পী কোনালের গাওয়া ‘সানি সানি’ শিরোনামে গানে পারফর্ম করেছেন সানি।
তরুণ পরিচালক শামীম আহমেদের পরিচালনায় ‘বিক্ষোভ’ ছবিতে অভিনয় করেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী, নবাগত শান্ত খানসহ অনেকে। চলচ্চিত্রটির শুটিং শেষ হওয়ার পর ডাবিং চলছে; শিগগিরই মুক্তি পাবে বলে জানান প্রযোজক সেলিম খান।


Posted ৫:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]